• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে ফ্রী চিকিৎসা ও থেরাপি ক্যাম্প’র উদ্বোধন


প্রকাশের সময় : নভেম্বর ৯, ২০২২, ১১:৩৫ PM / ১১৪
সিদ্ধিরগঞ্জে ফ্রী চিকিৎসা ও থেরাপি ক্যাম্প’র উদ্বোধন

জাহাঙ্গীর হোসেন, নারায়ণগঞ্জ : প্রতিবন্ধী সেবা সাহায্য কেন্দ্র নারায়ণগঞ্জ এর সহযোগিতায় ও অস্বচ্ছল প্রতিবন্ধী কল্যাণ সংস্থা এবং ন্যায়ের আলো সামাজিক সংগঠনের উদ্যোগে নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ সাইলো গেট এলাকায় ২দিন ব্যাপী ফ্রী চিকিৎসা ও থেরাপি ক্যাম্প’র উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৯ নভেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জস্থ সাইলো গেট পাঁচতারা সংসদ প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির উদ্বোধন করেন নাসিক ৫নং ওয়ার্ড কাউন্সিলর জিএম সাদরিল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর মনোয়ারা বেগম।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন অস্বচ্ছল প্রতিবন্ধী কল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা মাসুদ চৌধুরী, প্রতিষ্ঠাতা সভাপতি রেহানা আক্তার (রেনু) অস্বচ্ছল প্রতিবন্ধী কল্যাণ সংস্থার সাধারন সম্পাদক আজমান হোসাইন, ন্যায়ের আলো সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক মো. মাহাবুব,মানবাধিকার কর্মী ও সংগঠনের উপদেষ্টা মো. সাইফুল ইসলাম জাহাঙ্গীর, সিদ্ধিরগঞ্জ থানা সংহতি আন্দোলনের সংগঠক রেদওয়ান সজীব, নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং এর সভাপতি মো. কবির হোসেন, সিদ্ধিরগঞ্জ পাঁচতারা সংসদের সভাপতি আলী আকবর খান, প্রেসিডিয়াম সদস্য মো. শাজাহান, মো. শাহ আলম ও মো. মনির হোসেন প্রমূখ ।

পাঁচ তারা সংসদের আয়োজনে চিকিৎসা সেবা প্রদান করেন প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের ক্লিনিক্যাল ফিজিওথেরাপিষ্ট ডা. আতিকুর রহমান খান।