• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

সিংড়ায় নৈশপ্রহরীকে কুপিয়ে দুর্ধর্ষ ডাকাতি, ১০লক্ষাধিক টাকার মালামাল লুট


প্রকাশের সময় : নভেম্বর ২৮, ২০১৮, ২:৪৯ PM / ৪৪
সিংড়ায় নৈশপ্রহরীকে কুপিয়ে দুর্ধর্ষ ডাকাতি, ১০লক্ষাধিক টাকার মালামাল লুট

সাইফুল ইসলাম, নাটোর : চলনবিল অধ্যুষিত নাটোরের সিংড়ার প্রত্যন্ত অঞ্চল বোয়ালিয়া বাজারের ইতি ট্রেইলার্স এন্ড মা মরিয়ম গার্মেন্টসে দূর্ধষ্য ডাকাতি সংঘটিত হয়েছে। বুধবার ভোর রাতে বাজারের আব্দুর রহমান (৪০) নামে এক নৈশপ্রহরীকে কুপিয়ে ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত এই ডাকাতি সংঘটিত করে। পরে ট্রাক যোগে ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
সিংড়া থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার ভোর রাতে সিংড়া উপজেলার শুকাস ইউনিয়নের বোয়ালিয়া বাজারে ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত ট্রাক থামিয়ে ইতি ট্রেইলার্স এন্ড মা মরিয়ম গার্মেন্টসে ডাকাতির চেষ্টা করে। এসময় বাজারের নৈশপ্রহরী আব্দুর রহমান বাঁধা দিলে দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে গুরুত্ব আহত করে। পরে ওই ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে আনুমানিক ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এদিকে নৈশপ্রহরী আব্দুর রহমান কে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থার অবনতি হলে তাকে বগুড়া পপুলার ক্লিনিকে ভর্তি করা হয়।
ইতি ট্রেইলার্স এন্ড মা মরিয়ম গার্মেন্টস এর স্বত্ত্বাধিকারী মজিদুল ইসলাম বলেন, গভীর রাতে এই ডাকাতির ঘটনা ঘটে। জানা গেছে একটি ট্রাক যোগে তার মালামাল বামিহাল এলাকার দিকে নিয়ে যায় ডাকাতরা। আর এই ঘটনায় তার প্রায় ১০ লক্ষাধিক টাকা ক্ষতি হয়েছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ বলেন, গভীর রাতে কে বা কাহারা এই ডাকাতির ঘটনা ঘটিয়েছে। তবে এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, ওই বাজারে তিনটি নৈশ্যপ্রহরী থাকে। কিন্তু তার মধ্যে মাত্র একজনকে কুপিয়ে আহত করে এই ধরণে ঘটনা ঘটিয়েছে। কিভাবে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তদন্ত চলছে।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/২:৪৮পিএম/২৮/১১/২০১৮ইং)