• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

সামিয়ার নতুন আয়োজন


প্রকাশের সময় : ডিসেম্বর ১৩, ২০১৯, ৩:৪৭ PM / ৫৫
সামিয়ার নতুন আয়োজন

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : টিভি অনুষ্ঠান উপস্থাপনায় প্রিয় মুখ সামিয়া আফরিন। সেলিব্রেটি শো, লাইফস্টাইল শোসহ নানা ধরণের অনুষ্ঠানের পাশাপাশি ক্রিকেটের অনুষ্ঠান উপস্থাপনাতেও দেখা মেলে তার। সম্প্রতি আবারও ক্রিকেটের অনুষ্ঠান নিয়ে দর্শকদের সামনে হাজির হয়েছেন তিনি।

১১ ডিসেম্বর শুরু হওয়া বঙ্গবন্ধু বিপিএল টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের খেলাগুলো সরাসরি সম্প্রচার করছে মাছরাঙা টেলিভিশন। খেলার পাশাপাশি প্রত্যেক ম্যাচের শেষে প্রচারিত হচ্ছে বিশ্লেষণধর্মী অনুষ্ঠান ‘পাওয়ার প্লে’। আর এ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন সামিয়া আফরিন।

দেখা যাচ্ছে এই অনুষ্ঠানে অতিথি হিসেবে তার সঙ্গে আলোচনায় অংশগ্রহণ করছেন দেশের খ্যাতিমান ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষকরা। সাত দলে অংশগ্রহণে প্রায় দেড়মাসব্যাপী এই টুর্নামেন্টের সমাপ্তি ঘটবে ১৭ জানুয়ারি। পুরো টুর্নামেন্টজুড়ে এ অনুষ্ঠানে থাকছেন সামিয়া।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ক্রিকেটের অনুষ্ঠান উপস্থাপনা বিশেষভাবে উপভোগ করি আমি। তাই এ অনুষ্ঠানের সঙ্গে থাকতে পেরে আমি আনন্দিত। অনুষ্ঠানটি বেশ গোছালো।

এ ধরণের অনুষ্ঠান উপস্থাপনা করতে অনেক তথ্য-উপাত্ত জানতে হয়, ক্রিকেট সম্পর্কে সুস্পষ্ট ধারণা রাখতে হয়। আমি সেটা যথাযথভাবে চেষ্টা করি। দর্শকদের ভালোবাসা আমাকে আত্মবিশ্বাস যোগায়। আশা করি এ অনুষ্ঠানে দর্শকরা আমার সঙ্গে থাকবেন।’

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৩:৪৭পিএম/১৩/১২/২০১৯ইং)