• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

সাপাহারে ভোট দিল প্রাথমিক বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীরা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২০, ২০১৯, ৭:২৬ PM / ৩৪
সাপাহারে ভোট দিল প্রাথমিক বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীরা

গোলাপ খন্দকার, সাপাহার : দুর্নীতি প্রতিরোধ সমাজ গঠনে গণতন্ত্র প্রতিষ্ঠা এবং নেতৃত্ব বিকাশের জন্য ক্ষুদে শিক্ষার্থীদের স্টুডেন্টস কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে শিশুরা ভোট দিল স্টুডেন্টস কাউন্সিল প্রার্থীদের।

বুধবার উপজেলার সাপাহার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ৩য়-৫ম শ্রেণীর ছাত্র-ছাত্রীরা বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্যে সকাল থেকে ভোট প্রদান করেছে তাদের পছন্দের প্রার্থীদের।

সাপাহার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সরেজমিন ঘুরে দেখা গেছে, সুষ্ঠুভাবে লাইনে দাঁড়িয়ে শিশুরা তাদের নিজেদের ভোট দিচ্ছে। নির্বাচন দেখতে ভূমি কমিশনার সবুর আলী, ম্যানেজিং কমিটির সভাপতি সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলাম জানান, এবার মোট ভোটার ছিল ৪১২ জন।৭টি পদের বিপরীতে ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছে।ভোট সুষ্ঠুভাবে পরিচালনার জন্য শিক্ষার্থীদের মধ্য থেকে একজন নির্বাচন কমিশনার, ২ জন সহকারী নির্বাচন কমিশনার, ১ জন প্রিজাইডিং অফিসার, ৩ জন সহকারী প্রিজাইডিং অফিসার, ৬ জন পোলিং অফিসার ও ১ জন রিটার্নিং অফিসার নিয়োগ করা হয়।

 

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৭:২৫পিএম/২০/২/২০১৯ইং)