• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

সাধারণ সম্পাদক পদে মনোনয়ন নিলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা জীবন


প্রকাশের সময় : মে ২, ২০১৮, ১০:৫৭ PM / ৮৮
সাধারণ সম্পাদক পদে মনোনয়ন নিলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা জীবন

বিশেষ প্রতিনিধি : আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ২৯তম কেন্দ্রীয় সম্মেলন নিকটে কাউন্সিলকে কেন্দ্র করে উজ্জীবিত  ছাত্রলীগের তৃনমূল থেকে শীর্ষ পর্যায়ের নেতারা। পদ প্রত্যাশী অনেকে ছুটছেন প্রানপণে নিজের শক্ত অবস্থান তৈরীর জন্য।

বাংলাদেশ ছাত্রলীগের ২৯তম সম্মেলন ১১ ও ১২ই মে এই উপলক্ষে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের জন্য আজ ২মে বুধবার সকাল ১০ টা থেকে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের ছাত্রলীগের প্রধান কার্যালয়ে মনোনয়ন ফরম বিতরণ ও সংগ্রহ শুরু হয়েছে।

সম্মেলন উপলক্ষে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির  সাবেক সহ-সভাপতি ও দ্বায়িত্ব পাওয়া প্রধান নির্বাহি কমিশনার আরিফুর রহমান লিমন সংবাদ মাধ্যমকে জানান, এ পর্যন্ত সভাপতি পদে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ও সাধারন সম্পাদক পদে বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম সহ-সম্পাদক মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা  আনোয়ার হোসেন জীবন সহ আরোও ৫ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

পারিবারিকভাবে যারা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত, পরিবার থেকেই মুজিব আদর্শে অনুপ্রাণিত, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ধুদ্ধ এবং শিক্ষিত মার্জিত ছেলে মেয়েদেরকেই নেতা হওয়ার যোগ্য বলে বিবেচিত হবেন। এসব যোগ্যতায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া নয়, এমন কেউ পাওয়া গেলেও নেতা হওয়ার সুযোগ থেকে যাবে।

সম্মেলন কে ঘিরে আজ ২ মে বুধবার থেকে ৪ মে শুক্রবার পর্যন্ত ফরম বিতরণ চলবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ফরম সংগ্রহ করা যাবে। ফরম জমাদানের শেষ তারিখ ৫ মে শনিবার রাত ৮টা পর্যন্ত।

এবার প্রধানমন্ত্রী হস্তক্ষেপেই হবে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। দেশরত্নের শক্ত হুশিয়ারি বলে দেয় আসন্ন সম্মেলনে থাকবেনা কোন লবিং তদবির।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:৫৬পিএম/২/৫/২০১৮ইং)