• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন

সহ. ম্যানেজারের প্রত্যাহারের দাবিতে সিদ্ধিরগঞ্জে ট্যাংকলরী চালকদের কর্মবিরতি


প্রকাশের সময় : নভেম্বর ১৩, ২০১৯, ৮:৪৫ PM / ৩৫
সহ. ম্যানেজারের প্রত্যাহারের দাবিতে সিদ্ধিরগঞ্জে ট্যাংকলরী চালকদের কর্মবিরতি

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গোদনাইল মেঘনা তেল ডিপোর সহকারী ম্যানেজার মোঃ শাহ আলমের প্রত্যাহার চেয়ে ১ ঘন্টা লোড আনলোড বন্ধ রেখে কর্মবিরতি পালন করেছে চালক ও সহকারী চালকরা। ১৩ নভেম্বর (বুধবার) অসৎ আচরণের অভিযোগ এনে সকাল ১১ টা থেকে ১২টা পর্যন্ত ১ ঘন্টা লোড আনলোড বন্ধ রেখে এ কর্মবিরতি পালন করেছে চালক ও সহকারী চালকরা। পরে মেঘনা পেট্রোলিয়ামের উধর্তন কর্মকর্তাদের আশ^াসে কর্মবিরতি প্রত্যাহার করে নেয় চালক ও সহকারী চালকরা।
সিদ্ধিরগঞ্জের গোদনাইল মেঘনা তেল ডিপো ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আশরাফ উদ্দিন জানান, সহকারী ম্যানেজার মোঃ শাহ আলম শুধু চালক ও সহকারী চালকদের সাথেই দূর ব্যবহার করে না সে তেল নিতে আসা বিভিন্ন গ্রহকদের সাথেও অসৎআচরণ করে থাকেন। এসব কারণেই ট্যাংকলরী শ্রমিকরা আজ ঘন্টা ব্যাপী লোড আনলোড বন্ধ রেখে এ কর্মবিরতি পালন করে। পরে মেঘনা পেট্রোলিয়ামের উধর্তন কর্মকর্তাদের আশ^াসে কর্মবিরতি প্রত্যাহার করে নেয়া হয়।
এ বিষয়ে জানতে সিদ্ধিরগঞ্জের গোদনাইল মেঘনা তেল ডিপোর ব্যবস্থাপক মোঃ লুৎফর রহমানের মুঠো ফোনে ফোন দিলে তিনি বলেন, আসলেই এটা একটা ভুল বোঝাবুঝি। এটা কোন অসধাচারনের মধ্যে পড়ে না। আমরা উভয় পক্ষ বসে সমাধারন করার পর কর্মবিরতি প্রত্যাহার করে নেয় চালক ও সহকারী চালকরা।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৮:৪৫পিএম/১৩/১১/২০১৯ইং)