• ঢাকা
  • বুধবার, ২২ মে ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

সহকর্মীদের রুমে ডেকে এনে সানির কাণ্ড


প্রকাশের সময় : এপ্রিল ২৪, ২০১৭, ৯:৪৩ AM / ৩৮
সহকর্মীদের রুমে ডেকে এনে সানির কাণ্ড

ঢাকারনিউজ২৪.কম:

অফিসে মানেই টানা কাজের আবহ। একটু আধটু যে আড্ডা-গল্প যে হয় না তা নয়। কিন্তু তাই বলে মস্তি। দশটা-পাঁচটা রুটিনে বাঁধা যে কেউই এ কথা শুনে একটু চমকাবেন। কিন্তু ঠিক এই কাজটাই করলেন সানি লিওন। অফিসেই জমিয়ে মস্তি করলেন তিনি।

এমনিতে সানির সময়টা যে খুব ভালো যাচ্ছে তা বলা যায় না। কনডম নিয়ে তার বিজ্ঞাপনের বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ এনেছে এক নারী সংগঠন। যে বিজ্ঞাপনে অনেকের কাছেই সানি লাস্যময়ী হয়ে ধরা দিয়েছেন। সেই অভিব্যক্তির বিরুদ্ধেই উঠেছে অশালীনতার অভিযোগ। ভারতীয় সংস্কৃতির পরিপন্থী বলেই দাবি সংগঠনের।

যদিও সানি জানিয়েছিলেন, যেহেতু ভারত গণতান্ত্রিক দেশ, তাই যে কেউ যে কোন অভিযোগ জানাতে পারেন। তার বিরুদ্ধেও যদি কেউ সমালোচনা করে, তাকেও স্বাগত জানিয়েছেন সানি। তার মত, নাগরিকদের জন্য কোনটা ভালো সেটা একমাত্র প্রশাসনই ঠিক করতে পারে। সরকারের উপরই তাই ভরসা রেখেছেন সানি। এর মধ্যেই অফিসে ধরা দিলেন মস্তির মুডে।

আসলে মস্তি বলতে অফিসেই গলফ খেলায় মেতেছিলেন সানি। শুধু একা নন। সঙ্গে ছিলেন স্বামী ড্যানিয়েল ওয়েবারও। সঙ্গী হয়েছিলেন অন্যরাও। অফিসে খেলতে গেলে যা হয় আর কী! নানা বিড়ম্বনা, আর তাতেই বাড়ে মস্তি, মজা। সে সবের ছবি ফ্যানদের জন্য পোস্ট করেছেন সানি নিজেই।

 

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম ০৯.২৯এএম/২৪//২০১৭ইং)