• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন

সবকিছুকে ‘চক্রান্ত’ বললেন শাকিব খান


প্রকাশের সময় : এপ্রিল ১১, ২০১৭, ২:২৮ PM / ৪৯
সবকিছুকে ‘চক্রান্ত’ বললেন শাকিব খান

 

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : ‘এটা অবশ্যই আমার জন্য চক্রান্ত। আমি এখন দেশের বাইরে জনপ্রিয় হচ্ছি। তাই এটা আমার প্রতিপক্ষের একটা ষড়যন্ত্রের অংশ।’ নায়িকা অপু বিশ্বাসের সঙ্গে দাম্পত্য কলহ গণমাধ্যমে চাউর হবার পর পুরো ঘটনাকে তার বিরুদ্ধে ষড়যন্ত্র ভাবছেন নাম্বার ওয়ান শাকিব খান। মঙ্গলবার নিজ ফেসবুকে ছোট্ট একটি স্ট্যাটাসে এমন আশঙ্কার কথা জানান তিনি।
শাকিব খান লেখেন, ‘আমার বিরুদ্ধে যে চক্রান্ত হচ্ছে আমি সময়মত সঠিকটা জানাবো। তাই দর্শক এবং শুভাকাঙ্ক্ষীদের আমার প্রতি আস্থা রাখার জন্য অনুরোধ করছি।’
প্রায় এক বছর আড়ালে থাকার পর সোমবার বিকেলে বেসরকারী টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের সরাসরি অনুষ্ঠানে হাজির হন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সঙ্গে ছিল ছেলে আব্রাহাম খান জয়।
অনুষ্ঠানে অপু বলেন, তার সন্তানের বাবা চিত্রনায়ক শাকিব খান। শাকিবের সঙ্গে ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে হয়েছে তার। তাদের ছেলের জন্ম হয় ভারতের কলকাতার একটি হাসপাতালে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর।
টেলিভিশনের পুরো অনুষ্ঠানে অপু শুধু শাকিবের সঙ্গে তার সম্পর্ক নিয়েই কথা বলেন। অপু বিশ্বাস বলেন, ‘আমাকে প্রতিনিয়ত সে (শাকিব) ঠকিয়ে গেছে। আমি তো তাকে ঠকাইনি। আমাকে সে বিয়ে করেছে। আমাকে বলেছে, ‘অপু, সব লুকায় রাখো। আমি প্রতিটা মুহূর্তে লুকায় রাখছি। আমি প্রেগন্যান্ট, আমাকে বলছে, লুকায়ে রাখো।’
কাঁদতে কাঁদতে অপু বলেন, ‘আমি সবকিছু জীবন দিয়ে আগলে রাখছি। তার বিনিময়ে ছোট্ট একটু সম্মান চাইছি।’
পরে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি অপুর সঙ্গে তার বিয়ে ও সন্তান আব্রাহামের কথা স্বীকার করেন।
একসঙ্গে সংসার না করার কারণ সম্পর্কে অপু সোমবার রাতে অপর একটি টেলিভিশন চ্যানেলে বলেন, ‘আমি সংসার করেছি। আমার শাশুড়ী হজে যাবার সময়ও আমি তার বাসায় ছিলাম।’ তবে এক বছর ধরে বাচ্চার জন্য বিচ্ছিন্ন আছেন বলেও জানান অপু। তিনি আরো অভিযোগ করেন, শাকিবের চাচাতো ভাই মনিরের সঙ্গে আমার নিয়মিত কথা হতো। শাকিবকে আমি কোনোভাবেই পাচ্ছিলাম না। দেশে আসার পর তার সম্পর্কে নানা প্রকার কথা শুনতে হচ্ছিল।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/২:২৫পিএম/১১/৪/২০১৭ইং)