• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন

শ্রী’র অ্যাকাউন্ট থেকে বনি কাপুরের আবেগঘন টুইট


প্রকাশের সময় : মার্চ ১, ২০১৮, ১১:০০ AM / ৩৭
শ্রী’র অ্যাকাউন্ট থেকে বনি কাপুরের আবেগঘন টুইট

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় বুধবার সম্পন্ন হল শ্রীদেবীর শেষকৃত্য। এরপরই নিজের স্ত্রীকে নিয়ে আবেগঘন বার্তা দিলেন বনি কাপুর। টুইটারে শ্রীদেবীর অ্যাকাউন্ট থেকে টুইট করলেন বনি কাপুর।

কঠিন সময়ে তাদের ব্যক্তিগত পরিসরে হস্তক্ষেপ না করার অনুরোধ জানালেন তিনি। শ্রীদেবীর স্মৃতিচারণা করে একটি বিবৃতি দেন শোকসন্তপ্ত বনি।

‘বন্ধু, স্ত্রী এবং আমার দুই সন্তানের মাকে হারালাম। এটা অপূরণীয় ক্ষতি। পাশে থাকার জন্য আমার পরিবার, বন্ধু, সহকর্মী, শুভাকাঙ্ক্ষী ও শ্রীদেবীর ভক্তদের ধন্যবাদ জানাচ্ছি। সবাই মিলে আমার এই কঠিন সময় কাঠিয়ে ওঠার চেষ্টা করেছি।

boney-sri-979127849

বনি আরো লেখেন, গোটা বিশ্বের কাছে তিনি ছিলেন চাঁদনি, প্রথিতযশা অভিনেত্রী শ্রীদেবী। তবে আমার কাছে শুধুই ভালবাসা, বন্ধু আর আমাদের মেয়েদের মা, আমার জীবনসঙ্গী। আমার মেয়েদের কাছে শ্রীদেবীই ছিল জীবন। পরিবারকে ধরে রেখেছিল ও।

খুশি ও জাহ্নবীর মাকে বিদায় জানালাম আমরা। আমি আবেদন করব, একটু একলা ছাড়ুন আমাদের। অভিনেত্রীর জীবনে কোনওদিনই পর্দা নামে না। সিলভার স্ক্রিনে তারা উজ্জ্বল হয়ে থাকেন। শ্রীদেবী ছিল আমার শক্তি, জীবন এবং হাসির কারণ। অনেক ভালবাসি ওকে। শান্তিতে থাক, আমার ভালবাসা। তোমায় ছাড়া জীবনটা আর আগের মতো নেই।’

বুধবার সকাল থেকে শ্রীদেবীর মৃতদেহ শায়িত ছিল অন্ধেরি ওয়েস্টের লোখান্ডওয়ালা কমপ্লেক্সে। এরপর দুপুর ২টা নাগাদ ভিলে পার্লে সেবাসমাজ শ্মশানের দিকে যাত্রা শুরু হয়। শেষকৃত্যের আগে দেওয়া হয় গান স্যালুট।

গত শনিবার দুবাইয়ের একটি পাঁচতারকা হোটেলের বাথটাবে দুর্ঘটনাবশত পানিতে ডুবে মৃত্যু হয় অভিনেত্রী শ্রীদেবীর। তার অকালপ্রয়াণে শোকবিহ্বল ভারতবাসী। ৫৪ বছরের জীবনে এ কিংবদন্তি অভিনেত্রী ৩০০টির বেশি ছবিতে অভিনয় করেছেন।

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১০:৫৮এএম/১/৩/২০১৮ইং)