• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০০ অপরাহ্ন

শ্রী’কে অশ্রুসিক্ত বিদায়


প্রকাশের সময় : মার্চ ১, ২০১৮, ১২:৩৩ AM / ৫২
শ্রী’কে অশ্রুসিক্ত বিদায়

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : ‘লমহে’ ছবির শুটিংয়ের সময় শ্রীদেবী ইচ্ছা প্রকাশ করেছিলেন তার মৃত্যুর পর যেন সব কিছুই সাদা কাপড়ে মুড়ে ফেলা হয়। এই বলিউড সুপারস্টারের ইচ্ছা অনুযায়ী সেভাবেই অশ্রুসিক্ত বিদায় জানানো হয়েছে তাকে। বুধবার স্থানীয় সময় বিকেল সাড়ে ৫টায় মুম্বাইয়ের ভিলে পার্লের সেবাসমাজ শ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়।

নায়িকার ইচ্ছা অনুযায়ী শেষকৃত্যের সব কিছুই সাজানো হয়েছিল তার প্রিয় রং সাদায়। সাদা ফুল দিয়ে সাজানোর পাশাপাশি শ্রীদেবীর বাংলো ‘ভাগ্যও মুড়ে ফেলা হয়েছিল সাদা কাপড়ে। শববহরও ছিল সাদা ফুলে মোড়ানো। তাকে শেষ বিদায় জানাতে আসা বলিউড তারকা প্রায় সবাইকে এ দিন দেখা গেছে সাদা পোশাকে।

এর আগে সকাল ৬টা থেকেই মুম্বাইয়ের লোখণ্ডওয়ালার রাস্তায় ভিড় জমতে শুরু করে। বেলা গড়াতে ভিড় চলতে শুরু করেছে মুম্বাইয়ের লোখণ্ডওয়ালার সেলিব্রেশন স্পোর্টস ক্লাবের দিকে। শ্রীদেবীর মরদেহ সেখানেই শায়িত ছিল।

ভক্তদের জন্য সকাল সাড়ে ৯টায় খুলে দেয়া হয় ক্লাবের দরজা। প্রয়াত নায়িকাকে শেষ শ্রদ্ধা জানাতে এসেছিলেন বহু বলিউড তারকা। স্বপ্নের নায়িকাকে বিদায় জানাতে রাত ১২টা থেকেও অধীর অপেক্ষায় লাইন দিয়েছিলেন অনেক ভক্ত।

এদিন পরনে সোনালী পাড়ের লাল শাড়ি, ঠোঁটে লাল লিপস্টিক আর কপালে লাল টিপে বিদায়ী সাজে সেজেছিলেন বলিউডের ‘চাঁদনী’ খ্যাত শ্রীদেবী।

সেখানে বিকেল পৌনে ৩টা পর্যন্ত ছিল শ্রীদেবীর মরদেহ। এর পর মরদেহ নিয়ে রওনা দেয়া হয় ভিলে পার্লের সেবাসমাজ শ্মশানের উদ্দেশে। সেখানে ৫টা ৩৫ মিনিটে শেষকৃত্য শুরু হয়।

প্রসঙ্গত, শনিবার রাতে দুবাইয়ের একটি হোটেলে বাথটাবে ডুবে মারা যান বলিউড ‘আইকন’ শ্রীদেবী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি ১৯৯৬ সালে তিনি চলচ্চিত্র প্রযোজক বনি কাপুরকে বিয়ে করেন। তাদের দুই মেয়ে জাহ্নভি এবং খুশি।
(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১২:৩২এএম/১/৩/২০১৮ইং)