• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

শচীনের জন্মদিনে মুম্বাইয়ের হার


প্রকাশের সময় : এপ্রিল ২৫, ২০১৭, ৯:৪২ AM / ৩১
শচীনের জন্মদিনে মুম্বাইয়ের হার

ঢাকারনিউজ২৪.কম:

ঘরের ছেলে শচীন টেন্ডুলকারের জন্মদিনে জয়ই হতে পারতো সবচেয়ে বড় উপহার। তবে আইপিএল ক্যারিয়ারের পুরোটা সময় মুম্বাইয়ের জন্য খেলা শচীনকে জয় উৎসর্গ করতে পারলো না রোহিত শর্মার দল। টানা ছয় ম্যাচে জয়ের পর নিজেদের অষ্টম ম্যাচে স্মিথ-ধোনিদের পুনের কাছে ৩ রানে হেরে গেছে রোহিত শর্মার মুম্বাই। তবে হেরেও পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে তারা।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে আজিঙ্কা রাহানে আর রাহুল ত্রিপাথির ৭৬ রানের জুটিতে বড় স্কোরের ইঙ্গিতই দিয়েছিল রাইজিং পুনে সুপারজায়ান্ট। ৩৮ রান করে আউট হন রাহানে আর ত্রিপাথি আউট হন সর্বোচ্চ ৪৫ রান করে। এই জুটির পর আর কেউ বলতে গেলে দাঁড়াতেই পারেনি।

মনোজ তিওয়ারি করেন ২২ রান। স্টিভেন স্মিথ আর বেন স্টোকস করেন ১৭ রান করে। শেষ পর্যন্ত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে রাইজিং পুনে সুপারজায়ান্ট সংগ্রহ করে ১৬০ রান। ২ উইকেট করে নেন করণ শর্মা আর জসপ্রিত বুমরাহ এবং ১ উইকেট করে নেন মিচেল জনসন আর হরভজন সিং।

pune

জবাবে ব্যাট করতে নেমে ৪.২ ওভারে ৩৫ রানের উদ্বোধনী জুটি গড়েন দুই ওপেনার জস বাটলার ও পার্থিব প্যাটেল। বাটলারকে ফিরিয়ে জুটি ভাঙেন বেন স্টোকস। এরপর নিয়মিত বিরতিতে উইকেট তুলে নিলেও পুনের জয়ে একপ্রান্তে কাঁটা হয়ে আটকে থাকেন রোহিত। তুলে নেন অর্ধশত।
শেষ ওভারে জিততে মুম্বাইয়ের দরকার ছিল ১৭ রান, হাতে ছিল পাঁচ উইকেট। উইকেটে ছিলেন রোহিত শর্মাও। তবে জয়দেব উনাদকাতের করা প্রথম বলেই বেন স্টোকসের দুর্দান্ত ক্যাচে আউট হন হার্দিক পান্ডিয়া। পরের বলেই দারুণ এক ছক্কা হাঁকিয়ে জয়ের আশা বাঁচিয়ে রাখেন রোহিত। তবে চতুর্থ রোহিত শর্মা ও পঞ্চম বলে ম্যাকক্লেনঘান আউট হলে পরাজয় নিশ্চিত হয় স্বাগতিকদের।

 

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম ০৯.৪১এএম/২৫//২০১৭ইং)