• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

রোনালদোর গ্যারেজে নতুন গাড়ি!


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৭, ২০১৭, ১১:২০ AM / ৪৪
রোনালদোর গ্যারেজে নতুন গাড়ি!

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : ক্রিস্টিয়ানো রোনালদোর নারীর প্রতি বিশেষ প্রীতির কথা সবার জানা। জানা গাড়ি প্রীতির কথাও। রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপার স্টার নিজের সেই গাড়ি প্রীতি প্রমাণ দিলেন আবারও। তার গ্যারেজের শোভা বর্ধনে আগেই পাঁচ পাঁচটি বিশাল বহুল গাড়ি ছিল। সবগুলোই ব্যক্তিগতভাবে ব্যবহার করেন রোনালদো। গ্যারেজের ঔজ্জ্বল্য বৃদ্ধিতে এবার যোগ হলো আরও একটা চকচকে নতুন গাড়ি। ফেরারি এফ-১২ টিডিএফ মডেলের নতুন গাড়িটি এরই মধ্যে এসে গেছে রোনালদোর গ্যারেজে।

রোনালদো গত সপ্তাহটিতে পর্তুগাল জাতীয় দলের হয়ে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ নিয়ে ব্যস্ত ছিলেন। ওই ‘আন্তর্জাতিক বিরতি’ শেষে মাত্রই ক্লাব রিয়াল মাদ্রিদে ফিরেছেন রোনালদো। আর ক্লাবে ফিরে প্রথমেই রোনালদো ভক্ত-সমর্থকদের শেয়ার করেছেন নতুন এই গাড়ি কেনার সুখবরটি।

গাড়ির পাশে দাঁড়িয়ে একটা ছবি তুলে তা দ্রুতই পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। নিচে ছোট্টে একটা ক্যাপশনে লিখেছেন, ‘এসে গেছে।’

তার কালেকশনে থাকা আগের পাঁচটি গাড়ি হলো বুগাত্তি ভেইরন, ল্যাম্বোরগিনি অ্যাভেনট্যাডর, পোরশে ৯১১ টার্বো এস, ফেরারি ৫৯৯ জিটিও এবং রোলস-রয়েস ঘোস্ট। নতুন মডেলের ফেরারি এফ-১২ টিডিএফ গাড়িটি শুধু ‘বিশেষ’ ক্রেতাদের কাছেই বিক্রি করা হয় বলে জানা গেছে!

ঘণ্টায় ৩৪০ কিলোমিটার গতির এই গাড়িটি রোনালদো কিনেছেন মাত্র ৩ লাখ ৪০ হাজার পাউন্ড দিয়ে। বাংলাদেশী মুদ্রায় ৩ কোটি ৬০ লাখ ৬৪ হাজার ৫১৭ টাকা মাত্র!

সখের তোলা নাকি ৮০ টাকা। ক্রিস্তিয়ানো রোনালদোর মতো মহাতারকার নতুন একটা গাড়ি কেনার সখ পূরণে এই টাকা এমন কি!
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১১:১৭এএম/৭/৯/২০১৭ইং)