• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

রাষ্ট্রপতি পদক পেলেন কুড়িগ্রাম পুলিশ সুপার মেহেদুল করিম


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৪, ২০১৯, ১০:৫২ PM / ৩৮
রাষ্ট্রপতি পদক পেলেন কুড়িগ্রাম পুলিশ সুপার মেহেদুল করিম

আতাউর রহমান বিপ্লব, কুড়িগ্রাম থেকে: অপরাধ নিয়ন্ত্রণ, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্ঘাটন, দক্ষতা, সততা, কর্তব্যনিষ্টা, মাদক, জঙ্গি দমন ও শৃঙ্খলামুলক আচরনের মাধ্যমে প্রশংসনীয় অবদান রাখায় কুড়িগ্রাম পুলিশ সুপার মেহেদুল করিম রাষ্ট্রপতি পুলিশ পদক ( পিপিএম) সেবা পদক পেয়েছেন।

%e0%a7%a8

সোমবার(৪ ফেব্রুয়ারি) রাজারবাগ পুলিশ লাইনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ পদক ব্যাজ পড়িয়ে দেন।

%e0%a7%a9

পুলিশ সুপার রাষ্ট্রপতি পদক লাভ করায় কুড়িগ্রামে পুলিশ বিভাগ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতা, সাংবাদিক. প্রেসক্লাব, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন মাধ্যমে পুলিশ সুপার মেহেদুল করিম কে অভিনন্দন জানিয়েছেন। সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান পুলকিত হয়ে বলেন আমরা পুলিশ বিভাগ অনেক খুশি এবং গর্বিত। স্যারের সততা ও দক্ষতার কারনে একদিন পুলিশ বাহিনীর সর্বোচ্চ পর্যায়ে যাবেন। মেহেদুল করিম কুড়িগ্রামে যোগদানের পর থেকে বাংলার মমতাময়ী মা, মানবতার বিশ্বনেত্রী,সফল রাষ্ট্র নায়ক, দেশরত্ন,জননেত্রী শেখ হাসিনার স্বপ্নিল, স্বপ্ন বাস্তবয়নের জন্য নিবেদিত হয়ে মাঠেঘাটে জংগি,সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষণা করে শান্তিরজনপদ কুড়িগ্রাম জেলার আমজনতার সেবায় আইনশৃংখলা বাহিনীকে মানবতার পক্ষে সেবক হিসেবে শান্তিপূর্ণ পরিচালিত করার দুবছর পূর্ণ।

%e0%a7%a7

দীর্ঘ সময় আমরা দেখেছি অনেক বাধাবিপত্তি, ক্ষমতাধরদের হুমকি ধামকি সহ্য করে মানবতার পক্ষে কাজ করেছেন। আইনশৃংখলার বাইরেও কুড়িগ্রামের মানুষের প্রিয়সেবক হিসেবে আপনার ব্যতিক্রমী অর্জন মানবিক ইতিহাসের পাঅতায় স্ব মহিমায় মহিমান্বিত থাকবে আজীবন। আলোকিত কুড়িগ্রামের জন্য আপনার শিক্ষা, সেবা ও মানবপ্রেম আলোকরশ্মি হয়ে থাকবে। রাষ্ট্রীয় সেবার বাইরে, মানবতার দক্ষসেবক হিসেবে জেলাবাসীর কাছে প্রিয়মুখ পুলিশ সুপার মেহেদুল করিম। দুবছর, চার বছর নয় আজীবন আপনার ভালবাসা চাই৷ কুড়িগ্রাম বাসীর ভালবাসা নিয়ে মানবতাবাদীর পথপ্রদর্শক হিসেবে আপনার পথচলা ও স্বপ্ন বাস্তবায়ন হবে ইনশাল্লাহ।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:৫৫পিএম/৪/২/২০১৯ইং)