• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন

রাজধানীতে বিআরটিসি’র চাপায় পা হারালো তরুণী


প্রকাশের সময় : এপ্রিল ২১, ২০১৮, ১০:১৭ AM / ৭৬
রাজধানীতে বিআরটিসি’র চাপায় পা হারালো তরুণী

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : রাজধানীর বনানীর চেয়ারম্যান বাড়ির সামনে বিআরটিসি বাস চাপায় রোজিনা আক্তার নামে (১৭) এক তরুণী রুতর আহত হয়েছে। শুক্রবার(২০ এপ্রিল) দিবাগত রাত পৌনে ৯টার দিকে বিআরটিসির একটি দোতলা বাসের ধাক্কায় নীচে পড়ে ডান পা থেতলে গিয়েছে। তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনার পরপরই বাস চালক শফিকুল ইসলামকে (৩২)সহ বাসটিকে আটক করেছে পুলিশ।

পঙ্গু হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা জানিয়েছেন, আহত রোজিনার ডান পায়ের অবস্থা বিচ্ছিন্ন বলাই চলে। তার প্রাথমিক চিকিৎসা চলছে।

আহত রোজিনার স্বজনরা জানিয়েছেন, রোজিনা তার পরিচিত বান্ধবীর সঙ্গে দেখা করতে মহাখালীতে গিয়েছিল। গাড়িতে উঠার জন্য সে চেয়ারম্যান বাড়ির রাস্তার কাছাকাছি অপেক্ষা করছিল। একটি বিআরটিসি বাস আসলে সেটিতে উঠার চেষ্টা করলে বাসটি না থামিয়ে ধাক্কা দিয়ে ফেলে পায়ের ওপর দিয়ে চলে যায়। বনানী থানার পুলিশ এই ঘটনার সংবাদ পাওয়ার পরপরই বিআরটিসির বাসটি জব্দ এবং চালক শফিকুল ইসলামকে আটক করে। আহত রোজিনার বাড়ি ময়মনসিংহের ঘোষগাঁও গ্রামের বাসিন্দা। তার বাবার নাম রসুল মিয়া, মা রাবেয়া বেগম।

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল সরকারি তিতুমীর কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন (২১ ) রাজধানীর কারওয়ান বাজারে দুই বাসের রেষারেষিতে চাপা পড়ে হাত হারান। চিকিৎসাধীন অবস্থায় ১৩দিন পর তিনি মারা যান। এরপর ১৭ এপ্রিল গোপালগঞ্জে ট্রাকের ধাক্কায় হাত বিচ্ছিন্ন হয় হৃদয় শেখ নামের এক যুবক। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার চিকিৎসা চলছে।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১০:০৮এএম/২১/৪/২০১৮ইং)