• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

রাখী সাওয়ান্তের অভিযোগে পুলিশ হেফাজতে স্বামী আদিল


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৭, ২০২৩, ৯:৪৬ PM / ১১১
রাখী সাওয়ান্তের অভিযোগে পুলিশ হেফাজতে স্বামী আদিল

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী রাখী সাওয়ান্ত তার স্বামীর বিরুদ্ধে থানায় বিস্ফোরক অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে তিনি বলেছেন, তার সঙ্গে প্রতারণা করেছেন তার স্বামী আদিল। তিনি অন্য নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে-এমনও বলেছেন রাখি।

রাখি আরও অভিযোগ করেছেন, ‘ইন্ডাস্ট্রিতে আসার জন্য তাকে ব্যবহার করেছেন আদিল।’ রাখি সাওয়ান্তের এই অভিযোগ নিয়ে এখন বলিউড ও মিডিয়াতে চলছে তুমুল আলোচনা-সমালোচনা।

এদিকে রাখী সাওয়ান্তের অভিযোগের বিরুদ্ধে নিজের মতামত প্রকাশ করেছেন আদিল। নিজের সোশ্যাল মিডিয়ায় এ প্রসঙ্গে দীর্ঘ পোস্ট দিয়েছেন তিনি। তবে রাখী সাওয়ান্তের অভিযোগের ভিত্তিতেই এবং এফআইআর দায়ের করার কারণে আদিলকে ওশিয়ারা পুলিশ হেফাজতে নিয়েছে।

আদিলের বিরুদ্ধে আরও অভিযোগ উঠেছে যে, তিনি রাখীর কাছ থেকে টাকা-পয়সা এবং গয়না নিয়েছেন। আদিলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪০৬ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে রাখির সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছিল না। স্বামীর বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগ করে আসছেন তিনি। সম্প্রতি গণমাধ্যমের সামনে মুখ খুলে রাখী দাবি করেছেন যে, প্রেমিকা তনুর সঙ্গে সম্পর্ক রেখে তার কাছ থেকে আলাদা হয়ে গিয়েছেন আদিল। অভিনেত্রী বলেন, ‘আদিল সিদ্ধান্ত নিয়ে ফেলেছে যে ও তনুর সঙ্গে থাকবে। কাল আমাকে ও বলে দিয়েছে। ও বলেছে যে, ‘আমি তোমাকে ছেড়ে চলে যাচ্ছি তনুর কাছে। আমি ওর সঙ্গে থাকব।’ শুধু তাই নয়, মায়ের মৃত্যুর জন্যও আদিলকেই দায়ী করেছেন রাখী সাওয়ান্ত।