• ঢাকা
  • শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

রজনীকান্তের বিরুদ্ধে আদালতে প্রযোজক!


প্রকাশের সময় : জুন ১০, ২০১৭, ১০:৫৬ AM / ৪৭
রজনীকান্তের বিরুদ্ধে আদালতে প্রযোজক!

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : সুপারস্টার রজনীকান্তের কালা ‘@কারিকালা’ ছবির নাম আর গল্পের মালিকানা তার। এই দাবি নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন কে রাজাশেখরন নামের এক প্রযোজক।
রজনীকান্ত, ছবির প্রযোজক ও পরিচালকের কাছ থেকে আদালত তাদের অবস্থান জানতে চেয়েছেন।
আদালতের দ্বারস্থ হওয়া প্রযোজক রাজাশেখরন জিএসআর ভিন্মীন ক্রিয়েশনস নামে সংস্থার মালিক। তার দাবি, তার আবেদন নিয়ে আদালত সিদ্ধান্ত না নেওয়া পর্যন্ত কালা @কারিকালা ছবির কাজ বন্ধ রাখতে হবে।
এবিপি আনন্দ পত্রিকা সূত্রে জানা যায়, কে রাজাশেখরন বলেন, ‘ছবির নাম, গল্প- সব কিছুরই মালিকানা তার, সাউথ ইন্ডিয়ান ফিল্ম চেম্বার অফ কমার্সে তা রেজিস্টারও করা হয়েছে।’
নিজের লেখা গানের একটি মিউজিক অ্যালবাম উদ্বোধনের সময় তিনি চোল সম্রাট কারিকালানের জীবন নিয়ে একটি সিনেমা প্রযোজনা করার পরিকল্পনার কথা জানান, যা হবে বর্তমান সামাজিক অবস্থার ওপর ভিত্তি করে।
রজনীকান্ত ফ্যানস অ্যাসোসিয়েশনের এক নেতার কাছে ছবির গল্পটি বলেছেন বলে তিনি দাবি করেন। কারণ রজনীর সঙ্গে দেখা হলেও তিনি ব্যস্ত থাকায় তাকে ওই প্রযোজক ছবির গল্প শোনাতে পারেননি। এখন দেখেন, তার গল্প নিয়ে আলাদা করে ছবি করছেন রজনীকান্ত, ছবির নামও তার। ছবির শুটিং বন্ধ করার জন্য অন্তর্বর্তীকালীন স্থগিতাদেশ চেয়েছেন তিনি।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:৫৫এএম/১০/৬/২০১৭ইং)