• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

মোংলা বন্দরের সেই বিলাসবহুল গাড়িটি ঢাকায় উদ্ধার


প্রকাশের সময় : জুন ৯, ২০১৮, ১:৪৬ PM / ১১১
মোংলা বন্দরের সেই বিলাসবহুল গাড়িটি ঢাকায় উদ্ধার

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : মোংলা বন্দরের সংরক্ষিত ইয়ার্ড থেকে জালিয়াতির মাধ্যমে খালাস করে নেয়া বিলাসবহুল প্রাডো জিপ গাড়িটি উদ্ধার করেছে র‌্যাব- ১। ঢাকার বারিধারার একটি গ্যারেজ থেকে গাড়িটি উদ্ধার করা হয় বলে বন্দরের ভারপ্রাপ্ত পরিচালক মো. সোহাগ নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঢাকার বারিধারার একটি গ্যারেজ( নাম জানাতে পারেননি তিনি) থেকে ওই গাড়িটি শুক্রবার উদ্ধার করে র‌্যাব- ১। পরে আমাদের খবর দিলে আমরা শনিবার সকালে র‌্যাব ১ এর কার্যালয়ে গিয়ে গাড়িটি বুঝে নিয়ে মোংলা বন্দরের উদ্দেশে রওনা হয়েছি।

তিনি বলেন, গ্যারেজের মালিক র‌্যাবকে জানিয়েছে- কেউ একজন প্রশাসনের গাড়ি বলে ওই গাড়িটি গ্যারেজে রেখে যায়। পরে সে আর আসেনি।

এদিকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আব্দুল করিম (৭০) নামে এক ব্যক্তিকে বাগেরহাটের মোল্লাহাট থেকে আটক করা হয়। শুক্রবার এ সংক্রান্ত একটি মামলায় গ্রেফতার দেখিয়ে বাগেরহাট জেলহাজতে তাকে পাঠিয়েছে মোংলা থানা পুলিশ।

উল্লেখ্য, ভুয়া কাগজপত্র দেখিয়ে গত সোমবার বিকেলে মোংলা বন্দরের জেটির শেডে থাকা একটি প্রাডো জিপ গাড়ি খালাস করে নিয়ে যায় একটি চক্র। যার বাংলাদেশে বাজার মূল্য আড়াই কোটি টাকা। এরপরই ব্যাপারটি নিয়ে চারদিকে হইচই পড়ে যায়।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১:৪৫পিএম/৯/৬/২০১৮ইং)