• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন

মেহেরপুরে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত


প্রকাশের সময় : এপ্রিল ১১, ২০১৮, ৯:১১ AM / ১০৮
মেহেরপুরে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

ঢাকারনিউজ২৪.কম, মেহেরপুর : মেহেরপুরের গাংনীতে পুলিশের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত এক ডাকাত নিহত হয়েছেন। এসময় দুই পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরী এলজি পিস্তুল, ৪টি হাতবোমা ও দুইটি দেশীয় তৈরী ধারালো হাসুয়া উদ্ধার করা হয়েছে।

আহত পুলিশ সদস্যরা হলেন কনস্টেবল খাইরুল ইসলাম ও আব্দুর রাজ্জাক। আহত পুলিশ সদস্যরা গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় ফিরেছেন।

মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার হেমায়েতপুর গ্রামের মাঠপাড়া এলাকার জনৈক আমানুল্লাহর কলাক্ষেতের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, একদল ডাকাত আমানুল্লাহর কলাক্ষেতের পাশে ও একটি ইটভাটার অদূরে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে পুলিশের একটি দল অবস্থান নেন। এসময় ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর গুলিবর্ষণ শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি শুরু করে। এসময় পুলিশ ১০ রাউন্ড সর্টগানের ও ৪ রাউন্ড চাইনা বন্দুকের গুলি ছুঁড়ে। পুলিশ ও ডাকাতদের গোলাগুলির একপর্যায়ে ডাকাতরা পালিয়ে যায়। এসময় অজ্ঞাত এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থলে পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার এমকে রেজা জানান, নিহতের পেটে ও ডান উরুর পাশে গুলিবিদ্ধ থাকায় অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা গেছেন।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৯:০৮এএম/১১/৪/২০১৮ইং)