• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

মেসিদের বাঁচা-মরার লড়াই শুক্রবার


প্রকাশের সময় : মার্চ ২৩, ২০১৭, ৬:০২ PM / ৪২
মেসিদের বাঁচা-মরার লড়াই শুক্রবার

ঢাকারনিউজ২৪.কম:

 

 

বুয়েনস আইরেস ‘রোড টু রাশিয়া !’ রাস্তাটা মোটেই সহজ নয় মেসিদের জন্য। এডগার্ডো বাউজার দলের সামনে প্রাক বিশ্বকাপের প্রতিটি ম্যাচই এখন যথেষ্ট গুরুত্বপূর্ণ। শুক্রবার বাংলাদেশি সময় ভোর পাঁচটা ত্রিশ মিনিটে মেসিরা দেশের মাটিতে খেলতে নামবে চিলির বিপক্ষে। এই চিলি নামটা শুনলেই এখন মেসিদের শিরদাঁড়া দিয়ে হিমেল স্রোত বয়ে যায়। মেসিদের মুখ থেকে ব্যাক-টু-ব্যাক কোপা আমেরিকার ফাইনাল ছিনিয়ে নিয়েছে চিলি।

আর্জেন্টিনা এখন ১৯ পয়েন্ট নিয়ে গ্রুপে পাঁচ নম্বরে। চার নম্বরে চিলি (২০), এক পয়েন্টে এগিয়ে। যে জিতবে, তারা কিছুটা হলেও অ্যাডভান্টেজে থাকবে। অন্যদিকে এই গ্রুপেরই অন্য ম্যাচে নামবে কলম্বিয়া-বলিভিয়া। কলম্বিয়া যদি বলিভিয়াকে ঘরের মাঠে হারিয়ে দেয়, তা হলে তাদের পয়েন্ট দাঁড়াবে ২১।

চিলির আর্জেন্টিনার কোচ জুয়ান পিজ্জির আর্জেন্টিনার বিপক্ষে সাম্প্রতিক রেকর্ড বেশ ভালো। যদিও ম্যাচে দলের অন্যতম সেরা খেলোয়াড় অ্যালেক্সিস স্যাঞ্চেজকে পাবেন না তিনি। নির্বাসনে স্যাঞ্চেজ। পাশাপাশি দলের অন্য স্টার অ্যালেক্সিস স্যাঞ্চেজও গোড়ালির চোটে কাবু। খেলার সম্ভাবনা ক্ষীণ। এসবের মধ্যেই চিলির চিন্তা আরো একটা জায়গায়। বেআইনি ফুটবলার খেলানোয় দুই পয়েন্ট ও তিন গোল কেটে নেওয়া হতে পারে তাদের।

এসব সমস্যা যদিও বাউজার ব্রিগেডে নেই। মেসিদের পূর্ণশক্তির দলই মাঠে নামবে। মেসির পাশে হিগুয়েন, ডি মারিয়া ও অ্যাগুয়েরোরা রয়েছেন। যদিও চোটের জন্য নেই শুধু জুভেন্তাসের স্টার পাওলো দিবালা। কিন্তু বাউজার প্রথম একাদশেই মেসিদের সঙ্গে থাকবে ম্যান ইউর মার্কোস রোজো।

 

 

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম /০৬.০০পিএম/২৩//২০১৭ইং)