• ঢাকা
  • বুধবার, ১৫ মে ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


প্রকাশের সময় : মে ৮, ২০১৭, ৯:৩৬ PM / ৪১
মুন্সীগঞ্জে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

 

ঢাকারনিউজ২৪.কম, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল ৩টার দিকে মুন্সীগঞ্জ জেলা ষ্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল খেলায় অংশগ্রহন করেন মুন্সীগঞ্জ সদর উপজেলা ও লৌহজং উপজেলা। ৯০ মিনিটের খেলায় দুই পক্ষের মধ্যে কোন গোল না হওয়ায় খেলা ট্রাইব্রেকার গরায়। ট্রাইব্রেকারে দুই পক্ষের খেলোয়ার দের মধ্যে পাচঁ জন করে খেলোয়ার বাছায় করা হয় এদের মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলা ২টি ও লৌহজং উপজেলা ৪টি গোল করতে সক্ষম হয়। খেলায় লৌহজং উপজেলা ৪-২ গোলে মুন্সীগঞ্জ সদর উপজেলাকে পরাজিত করে।
উল্লেখ্য- গত ২০১৪ সালে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ছয়ঁ উপজেলা নিয়ে খেলা শুরু হয় তখন ফাইনাল খেলা না হওয়ায় ৮মে ২০১৭ সোমবার টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
উক্ত টুর্ণামেন্টে জেলা প্রশাসক সায়লা ফারজানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার হেলালুদ্দীন আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম (পিপিএম) সহ সরকারী ও বেসরকারী কর্মকর্তা বৃন্দ।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৯:১৭পিএম/৮/৫/২০১৭ইং)