• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

মিরুকে ফতুল্লা থানা যুবলীগ সভাপতি হিসেবে চায় তৃণমূলের নেতাকর্মীরা


প্রকাশের সময় : নভেম্বর ২১, ২০২২, ১০:০৬ PM / ৫৪
মিরুকে ফতুল্লা থানা যুবলীগ সভাপতি হিসেবে চায় তৃণমূলের নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক : গতিশীল নেতৃত্বে ও সাংগঠনিক তৎপরতায় উজ্জীবিত কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সবসময়ই অগ্রণী ভুমিকা পালন করে আসা এই সংগঠনের মুল চালিকা শক্তি নারায়ণগঞ্জ-৪ আসনের মাটি ও মানুষের নেতা আলহাজ্ব এ কে এম শামীম ওসমানের স্নেহধন্য, মুজিব আদর্শের অকুতোভয় সৈনিক,বিএনপি ও জামাত শিবিরের আতংক, রাজনৈতিক আন্দোলন সংগ্রামে হ্যামিলনের বাশিওয়ালা খাত তৃণমুলের পরিক্ষিত, কর্মীবান্ধব নেতা, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাজী মীর হোসেন মিরু।

জামাত ও বিএনপির চলমান আন্দোলন, সংগ্রাম রাজপথে থেকে মোকাবেলা করতে হলে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোকে সুসংগঠিত করতে হবে।ফতুল্লার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডগুলোতে সম্মেলনের মাধ্যমে দলের জন্য যারা নিবেদিত প্রাণ হয়ে কাজ করে আসছে যাদের মাধ্যমে নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে কাজ করার ক্ষমতা রাখে এমন নেতৃত্বকে মূল্যায়ন করে কমিটি হচ্ছে। মুল দলের সম্মেলন শেষে যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনগুলোর সম্মেলনও খুব শীঘ্রই অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

এদিকে ফতুল্লা থানা যুবলীগের সম্মেলন নিয়েও চলছে চুলচেরা বিশ্লেষণ।এতদিন যাদের গতিশীল নেতৃত্বে চলছিল আওয়ামী লীগের এই সহযোগী সংগঠনটি। তাদের মধ্যে অনেকেই জেলার শীর্ষ পদে থাকায় নতুনদের জায়গা ও নেতৃত্বের পরিবর্তন আসতে পারে। সেইক্ষেত্রে যার এক ডাকে হাজার হাজার নেতাকর্মী নিয়ে জামাত ও বিএনপির রাজপথের সকল আন্দোলন, সংগ্রাম নস্যাৎ করতে অগ্রনী ভুমিকা পালন করতে দেখা যায় কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাজী মীর হোসেন মিরুকে। তৃণমুলের পরিক্ষিত নেতাকর্মীদের মতে,কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মিরুকে ফতুল্লা থানা যুবলীগের সভাপতি করা হলে সংগঠনটির পূর্বের যে সাংগঠনিক তৎপরতা ও শক্তি তা অক্ষুণ্ণ থাকবে।পাশাপাশি জামাত ও বিএনপির চলমান যে আন্দোলন তা রাজপথে শক্ত হাতে প্রতিহত করতে কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মিরুকেই প্রয়োজন বলে মনে করছেন তৃণমুলের নেতাকর্মীরা।