• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

মামলা তুলে না নেওয়ায় বাদীর স্বামীকে পিটিয়ে জখম, সাবেক এমপির ছেলেসহ ৭ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২২, ২০১৮, ৩:১৬ PM / ৩৮
মামলা তুলে না নেওয়ায় বাদীর স্বামীকে পিটিয়ে জখম, সাবেক এমপির ছেলেসহ ৭ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় ছেলের মৃত্যুতে প্ররোচনার অভিযোগে দায়ের করা মামলা তুলে না নেওয়ায় বাদীর স্বামীকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার উপজেলার চিথলিয়া বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাবেক এমপি’র ছেলেসহ সাত জনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। মারপিটের শিকার মকবুল হোসেন (৪৬) আহতাবস্থায় বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। তিনি চিথলিয়া গ্রামের মৃত রইচ উদ্দিনের ছেলে।
মকবুল হোসেনের অভিযোগ, গত মার্চ মাসে চিথলিয়া গ্রামের মৃত নবাব আলীর ছেলে মঞ্জুরুল ইসলাম তসলিমের ৯২টি কবুতর হারিয়ে যায়। এ ঘটনায় মকবুলের ছেলে পলাশ (২৫) এর বিরুদ্ধে কবুতর চুরি অভিযোগ এনে বাগাতিপাড়া মডেল থানায় একটি অভিযোগ করেন তসলিম। এর পরিপ্রেক্ষিতে তদন্তে চুরির সঙ্গে অভিযুক্ত পলাশের সম্পৃক্ততা না পাওয়ায় উভয় পক্ষকে স্থানীয়ভাবে আপসের পরামর্শ দেন তৎকালীন তদন্তকারী কর্মকর্তা এসআই মোকসেদ আলী। এ ঘটনায় ওই দিন (গত ৩ মার্চ) কবুতর চুরির অপবাদ সইতে না পেরে তার ছেলে পলাশ আত্মহত্যা করেন। ছেলের মৃত্যুতে প্ররোচনার অভিযোগ এনে তার স্ত্রী পলি বেগম মঞ্জুরুল ইসলাম তসলিমকে প্রধান আসামী করে চার জনের বিরুদ্ধে আদালতে মামলা করেন। মামলাটি তদন্ত শেষে আসামীদের বিরুদ্ধে বিচারের জন্য পুলিশ অভিযোগপত্র দাখিল করেছে বলে জানান তিনি। ওই মামলায় চার আসামী জামিনে রয়েছে। তিনি অভিযোগ করে বলেন, মামলার পর থেকেই বিভিন্ন সময় আসামীরা তাকে এবং তার পরিবারকে মামলা তুলে নিতে ভয়ভীতিসহ প্রাণ নাশের হুমকি প্রদান করে। এরপরও মামলা তুলে না নেওয়ায় বৃহস্পতিবার সকালে চিথলিয়া বাজারের চা স্টলে মকবুল হোসেনকে মারপিট করে জখম করে। পরে স্থানীয়রা তাকে আহতাবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এঘটনায় তিনি সাতজনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ করেছেন। অভিযুক্তরা হলো মৃত নবাব আলীর ছেলে মঞ্জুরুল ইসলাম তসলিম, সাবেক এমপি মৃত নওশের আলী সরকারের ছেলে মিল্টন, নাসির সরকারের ছেলে বাবু আলী, তসলিমের ছেলে জারজিস আলী, মহসিন আলীর ছেলে ডলার আলী, মৃত নবাব আলীর ছেলে মহসিন আলী সরকার বল্টু এবং নাসির আলী সরকার।
এ ব্যাপারে অভিযুক্তদের মধ্যে মঞ্জুরুল ইসলাম তসলিম মুঠোফোনে বলেন, আমি নিজে একজন অসুস্থ মানুষ। মকবুল হোসেনকে মারার কোন প্রশ্নই আসেনা। এমন অভিযোগ সুষ্ঠ তদন্তের দাবি করেন তিনি।
এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানা অফিসার ইনচার্জ (চলতি দায়িত্বে) স্বপন কুমার চৌধূরী বলেন, অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/৩:১৭পিএম/২২/৯/২০১৮ইং)