• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন

ভারত সফরে আওয়ামী লীগের ১৯ সদস্য


প্রকাশের সময় : এপ্রিল ২২, ২০১৮, ৫:৩৩ PM / ৮৫
ভারত সফরে আওয়ামী লীগের ১৯ সদস্য

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : ভারতীয় জনতা পার্টির (বিজেপি) আমন্ত্রণে ১৯ সদস্যের প্রতিনিধি দল নিয়ে দিল্লি গেলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার(২২ এপ্রিল) আওয়ামী লীগের প্রতিনিধি দল দিল্লির উদ্দেশে ঢাকা ত্যাগ করে। এর আগে ২১ এপ্রিল, শনিবার আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ ১৯ সদস্যের প্রতিনিধি দল নিয়ে দিল্লি সফরে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

সফরে প্রতিনিধি দলটি বিজেপির শীর্ষ নেতৃবৃন্দ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও লোকসভার স্পিকার সুমিত্রা মহাজনের সঙ্গে বৈঠক করবেন।

প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন- অওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য্য, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, একেএম এনামুল হক শামীম, মো. মিজবাহ উদ্দিন সিরাজ, মহিবুল হাসান চৌধুরী নওফেল, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আব্দুস সবুর, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মো. গোলাম কিবরিয়া রাব্বানী চিনু এবং স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৫:২৫পিএম/২২/৪/২০১৮ইং)