• ঢাকা
  • বুধবার, ০১ মে ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন

ভারতীয়দের প্রতি কেনো ক্ষেপলেন মাহি?


প্রকাশের সময় : জুন ১৬, ২০১৭, ৫:৫৩ PM / ৪১
ভারতীয়দের প্রতি কেনো ক্ষেপলেন মাহি?

 

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : ভারতীয় টেকনিশিয়ান বাংলাদেশকে ছোট করে কথা বলায় ক্ষুব্ধ হয়ে ফেসবুকে শুক্রবার স্ট্যাটাস দিয়েছেন মাহি। নেপথ্যের কারণ হিসেবে উঠে আসছে ‘তুই শুধু আমার’ সেটের কিছু ঘটনা।

মাহি বলেন, “তারা আমাকে প্রতিদিন ১৮ ঘণ্টা করে কাজ করাচ্ছে, বিশ্রামের সময়ও দিচ্ছে না। আমি এ নিয়ে কথা বলায় আমাকে বলেন, ‘এটা কি বাংলাদেশ পেয়েছো, যেভাবে খুশি কাজ করবে? তোমাদের দেশে কি কোন ছবি হয়? তোমাদের দর্শকরা কি দর্শক নাকি?”

এ নায়িকা আরো বলেন, ‘আমি তাদের কথার প্রতিবাদ করে বলেছিলাম, আমাদের দেশে ছবি না হলে তোমরা আমাকে কীভাবে নিলা? আমাদের দর্শকরা কিভাবে আমাকে বানালো?’

‘অগ্নি’-কন্যা বলেন, ‘মনে রাখতে হবে, কেউ আমার দেশকে ছোট করে কথা বললে আমি ছেড়ে দেব না।’

এদিকে ছবিটির পরিচালক অনন্য মামুন বললেন ভিন্ন কথা, ‘মাহি আবেগের বশে কথা বলেছে। এ ধরনের কিছু ঘটলে তো আমিও বাংলাদেশি হিসেবে প্রতিবাদ করতাম।’

এ নায়িকা ফেসবুকে লেখেন, “পারলে আমারে মাফ করে দিও ‘মা’ (বাংলাদেশ)। আমি এমন কিছু ইন্ডিয়ানদের (সবাই না, শুধুমাত্র গুটিকয়েক) সাথে কাজ করছি যারা কথায় কথায় তোমাকে ছোট করার হিম্মত দেখায়। কিন্তু বিশ্বাস করো আমি এবং আমার মতো আরো ক’জন থাকতে তোমাকে ছোট করার ক্ষমতা কারো হবে না, কোনোদিন না। ‘তুমি’ (বাংলাদেশ) আর ‘মা’ থাকবে মাথার উপরে। কারণ, তোমরা দুজনই আমার ‘মা’।”

‘তুই শুধু আমার’ পরিচালনা করছেন অনন্য মামুন ও জয়দীপ মুখার্জি। সিনেমাটি যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। এতে মাহির বিপরীতে অভিনয় করছেন কলকাতার সোহম, ওম এবং ঢাকার আমান রেজা। লন্ডন পর্বের শুটিং শেষ হবে চলতি মাসেই। বাকি অংশের চিত্রায়ন হবে বাংলাদেশ ও ভারতে।(পরিবর্তন)
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৫:৫২পিএম/১৬/৬/২০১৭ইং)