• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

ভক্তদের তোপের মুখে রাধিকা


প্রকাশের সময় : মার্চ ৩, ২০১৮, ১১:২৪ AM / ৩৪
ভক্তদের তোপের মুখে রাধিকা

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : সোশ্যাল মিডিয়ায় তারকাদের উদ্দেশে সমালোচকদের বাড়াবাড়ি থামার নাম নেই। কে কোন পোশাক পরবেন, সেটা নিয়ে উপদেশ বর্ষণে পিছপা নন অনেকেই। ফের এরকমই ঘটনা দেখা গেল রাধিকা আপ্তের ইনস্টাগ্রাম প্রোফাইলে। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আজকাল পত্রিকা।

এই মুহূর্তে গোয়ায় রয়েছেন রাধিকা। সমুদ্র সৈকতে বসে বন্ধুর সঙ্গে একটি ছবি আপলোড করেছেন ‘‌প্যাডম্যান’‌–এর নায়িকা। ছবিতে দেখা যাচ্ছে পড়ন্ত সূর্যের আলোয় বসে রয়েছেন রাধিকা ও তার বন্ধু। ছবির ক্যাপশনে রাধিকা লিখেছেন, গোয়ায় ছুটি কাটাতে গিয়ে সাঁতার কেটে কীভাবে তিনি অবসর উপভোগ করছেন।

তাতেই বেজায় চটেছেন নেটিজেনদের একাংশ। রীতিমতো কুরুচিকর ভাষায় তারা রাধিকাকে আক্রমণ করেছেন। ভারতীয় সংস্কৃতির দোহাই দিয়ে শালীনতা এবং সভ্যতা নিয়ে জ্ঞান বিলিয়েছেন রাধিকাকে। কেউ কেউ আবার এ–ও বলেছেন, সোশ্যাল মিডিয়ায় অনেক কিশোর-কিশোরীরাও থাকে।

তাই তাদের কথা মাথায় রেখে রাধিকার উচিত শরীর ঢাকা পড়ে এমন পোশাক পরা। তবে রাধিকা–ভক্তদের অনেকেই এই সমালোচকদের তীব্র বিরোধিতা করেছেন। রাধিকা নিজে অবশ্য এই সমালোচনার উত্তরে একটি শব্দও খরচ করেননি। বরং সমালোচনা শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যে সমুদ্রসৈকতের একটি ভিডিও পোস্ট করে বুঝিয়ে দিয়েছেন যে, তিনি এসব নিয়ে মাথাই ঘামাচ্ছেন না।

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১১:২৫এএম/৩/৩/২০১৮ইং)