• ঢাকা
  • বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

বড় ভাই তৈমূর ও নিজের জন্য ভোট চাইছেন খোরশেদ(ভিডিও)


প্রকাশের সময় : জানুয়ারী ২, ২০২২, ৭:৪৬ PM / ৪৮
বড় ভাই তৈমূর ও নিজের জন্য ভোট চাইছেন খোরশেদ(ভিডিও)

নিজস্ব প্রতিবেদক : ‘আপনাদের জন্য যদি কিছু করে থাকি তবে আমার ঠেলা গাড়ি মার্কায় প্রত্যেকে একটি করে ভোট দিয়ে আমাকে আবারো আপনাদের সেবা করার সুযোগ দেয়ার অনুরোধ রইল, সেইসাথে আমার বড় ভাই তৈমূর আলম খন্দকারকে মেয়র পদে হাতি মার্কায় একটি করে ভোট দিবেন।’

রোববার (২ জানুয়ারী) সকালে শহরের গলাচিপার কুড়িপাড়া এলাকায় গণসংযোগ করতে গিয়ে ভোটারদের কাছে এভাবেই ভোট প্রার্থনা করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এর ১৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও একই ওয়ার্ড থেকে তিন তিনবারের নির্বাচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ।

গণসংযোগকালে খোরশেদ এর আগে পর পর তিনটি নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আরো বলেন, যেহেতু এর আগে আপনারা আমাকে ৩ বার নির্বাচিত করেছেন সেহেতু আমি আপনাদের পরীক্ষিত একজন জনপ্রতিনিধি। সুতরাং বিগত দিনের হিসেব করে যদি মনে করেন সুখে-দুঃখে, বিপদে-আপদে সর্বদা আপনাদের পাশে ছিলাম তবে এবারও আমার ঠেলা গাড়ি মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করার অনুরোধ রইল।

এ সময় নিজের জন্য ভোট চাওয়ার পাশাপাশি তিনি তার বড় ভাই মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকারের হাতি মার্কার জন্যও ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন। এ ক্ষেত্রে আওয়ামী লীগ, বিএনপি, নৌকা বা ধানের শীষ, হিন্দু না মুসলিম এসব বিবেচনা না করে তৈমুরকে এলাকার ছেলে বিবেচনা করে তার হাতি মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান কাউন্সিলর প্রার্থী মাকসুদুল আলম খন্দকার খোরশেদ।

ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাওয়ার পাশাপাশি তাদেরকে ইভিএম পদ্ধতিতে কিভাবে ভোট দিতে হবে তা বুঝিয়ে দিতে দেখা গেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও ৪র্থ বারের মতো কাউন্সিলর প্রার্থী মাকসুদুল আলম খোরশেদকে।

ভিডিও সংবাদটি দেখতে ক্লিক করুন- 

https://www.youtube.com/watch?v=70lCb-vivxc

 

 

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:৪৭পিএম/২.১.২০২১ইং)