• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

বুর্জ খলিফায় শাহরুখের ‘পাঠান’ সিনেমার ট্রেলার(ভিডিও)


প্রকাশের সময় : জানুয়ারী ১৬, ২০২৩, ১২:০০ PM / ১০৫
বুর্জ খলিফায় শাহরুখের ‘পাঠান’ সিনেমার ট্রেলার(ভিডিও)

বিনোদন ডেস্ক : বলিউড বাদশা শাহরুখের ‘পাঠান’ মুক্তির সময় যতই ঘনিয়ে আসছে, ততই ভক্তদের মাঝে সিনেমাটি নিয়ে তুমুল আগ্রহ তৈরি হচ্ছে। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। ২৫ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে অনেক প্রতীক্ষিত ও আলোচিত সিনেমা ‘পাঠান’। তাই এই সিনেমা দেখার অপেক্ষায় অধীর আগ্রহে রয়েছেন কিং খানের ভক্ত-অনুরাগীরা। চার বছরেরও বেশি সময় পর বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান। তাই ভক্তদের উন্মাদনাও বেশি।

ভারতের পাশাপাশি দুবাইয়েও শাহরুখের ফ্যানের সংখ্যা কম নয়। তাই দুবাইয়ে সিনেমার প্রচারে উপস্থিত ছিলেন শাহরুখ খান। বুর্জ খলিফা সেজে উঠল ঝলমলে আলোয়। দুবাইয়ের দীর্ঘতম বিল্ডিংয়ের গায়ে দেখা গেল ‘পাঠান’ সিনেমার ট্রেলার।

ট্রেলারের রিলিজ থেকেই এই সিনেমা তুমুল আলোচনায় রয়েছে। কখনো এই সিনেমার বিরুদ্ধে সরব হয়েছে বিজেপি, কখনো আবার কোপ বসিয়েছে সিবিএফসি। ট্রেলারে রোমান্স, অ্যাকশন সবই চোখে পড়েছে।

তবে যে অ্যাকশন মুডে ধরা দিয়েছেন শাহরুখ, দীপিকা, সেইভাবে আগে কখনো দেখা যায়নি তাদের। সম্প্রতি দুবাইয়ে হাজির হয়েছিলেন শাহরুখ নিজেই। তখনই বুর্জ খলিফায় প্রদর্শিত হয় পাঠানের ট্রেলার। ট্রেলার দেখে উচ্ছ্বাসে ফেটে পড়ে উপস্থিত দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

উল্লেখ্য, কিং খানকে স্বাগত জানাতে শাহরুখ খান ফ্যান ক্লাবের তরফ থেকে নেওয়া হয়েছে এক অভিনব উদ্যোগ। সারাদেশে ছড়িয়ে থাকা ফ্যানেদের জন্য আয়োজন করা হয়েছে বিশেষ শোয়ের। দেশের ২০০টি শহরে ফ্যান ক্লাব এসআরকে ইউনিভার্সের তরফ থেকে আয়োজন করা হয়েছে শোয়ের। অনুমান করা হয়েছে, এই বিশেষ শো থেকেই ‘পাঠান’ সিনেমার আয় হবে প্রায় ১ কোটি রুপি। প্রথম দিনে মুম্বাইয়ের সাত থেকে আটটি শোয়ে হবে এই সেলিব্রেশন। অন্যদিকে দিল্লিতে হবে ৬টি শো।

এছাড়াও বিভিন্ন শহরে হতে চলেছে কয়েকশো শো। শুধুমাত্র প্রথমদিনেই আটকে থাকবে না এই সেলিব্রেশন। ভারতের প্রজাতন্ত্র দিবসের সপ্তাহজুড়েই চলবে এই শো। এমনকী ‘পাঠান’ নিয়ে মার্চেনডাইজের প্ল্যানও করছে তারা।

এসআরকে ইউনিভার্সের কো ফাউন্ডার যশ পাঠানি বলেন, ‘আমরা পাঠান লেখা টিশার্টও বিতরণ করব। ঢোল থাকবে, স্পেশাল কাট আউট থাকবে, আমরা উৎসবের মতো করে পাঠানের সেলিব্রেশন করব।’ সবমিলিয়ে বড়সড় সেলিব্রেশনের পরিকল্পনা রয়েছেন ফ্যান ক্লাবের।

https://www.instagram.com/reel/CnaB9LBjCrP/?utm_source=ig_embed&ig_rid=efd7e326-1139-4d23-a8d0-70297ae42223