• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক সালেহ চৌধুরীর জন্মদিন উপলক্ষে দিরাইয়ে বৃক্ষ রোপণ


প্রকাশের সময় : নভেম্বর ১৩, ২০১৯, ৭:২৭ PM / ৩০
বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক সালেহ চৌধুরীর জন্মদিন উপলক্ষে দিরাইয়ে বৃক্ষ রোপণ

সুনামগঞ্জ প্রতিনিধি : স্বাধীন বাংলার প্রথম গণমাধ্যম দৈনিক বাংলার সহ-সম্পাদক বিশিষ্ট কলামিস্ট ও সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা প্রয়াত সালেহ চৌধুরীর জন্মদিন উপলক্ষে তার জন্মস্থান গচিয়া চৌধুরী বাড়ী সহ দিরাই উপজেলার বিভিন্ন স্থানে বৃক্ষ রোপণ করা হয়েছে। বুধবার বিকেল ৩ টায় দিরাই উপজেলার বিভিন্ন স্থানে ও উপজেলা প্রাঙ্গনে সাংবাদিক নাইম তালুকদারের উদ্যোগে এই বৃক্ষ রোপণের আয়োজন করা হয়।
এসময় বৃক্ষ রোপণ অভিযান উদ্বোধন করেন, দিরাই উপজেলার পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সফি উল্লাহ,রাজানগর ইউনিয়নের চেয়ারম্যান সৌম্য চৌধুরী, জগদল ইউনিয়নের চেয়ারম্যান শিবলী আহমেদ বেগ, চনারচর ইউনিয়নের চেয়ারম্যান রতন কুমার তালুকদার, কুলঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমান তালুকদার,তাড়ল ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস,সুনামগঞ্জ জেলা জেএসডির সাধারণ সম্পাদক মুজ্জামেল হক,আহমদ খান,সমাজ সেবক রায়হান আহমেদ প্রমুখ।
বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন পূর্ব প্রতিক্রিয়ায় অতিথিবৃন্দ বলেন রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা ও খ্যাতিমান লেখক ও সাংবাদিক মরহুম সালেহ চৌধুরী সাহেব সারা বাংলাদেশের সম্পদ ও মুক্তিযুদ্ধের চেতনার ধারক-বাহক ছিলেন।
আমাদের দিরাই’র সামাজিক ও রাজনৈতিক ইতিহাসে যে কয়জন কীর্তিমান ব্যক্তিত্ব ছিলেন মরহুম সালেহ চৌধুরী তাদের অন্যতম।
আমরা দিরাইবাসী উনার জন্য গর্ববোধ করি।
আর উনার মত বরেণ্য ব্যক্তির জন্ম বার্ষিকীতে বৃক্ষরোপণের মতো সামাজিক বনায়ন কর্মসূচি সত্যিই প্রশংসনীয়।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৭:২৮পিএম/১৩/১১/২০১৯ইং)