• ঢাকা
  • বুধবার, ০১ মে ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

বিয়ের খবরে কষ্ট পেয়েছেন সুজানা


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৪, ২০১৭, ৮:২৬ PM / ৪২
বিয়ের খবরে কষ্ট পেয়েছেন সুজানা

 

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : মিডিয়ায় হঠাৎ করে নিজের বিয়ের নিউজ দেখে কষ্ট পেয়েছেন জনপ্র্রিয় তারকা সুজানা জাফর। সুজানা এখন রয়েছেন ইতালিতে তার ভাইয়ের বাসায়।

বৃহস্পতিবার বিকেলে নিজের ফেসবুক ওয়ালে এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, আমি অনেক শুটিং ও সামাজিক কাজ করি। এতদিন তা নিয়ে তো কেউ নিউজ করেননি যারা বিয়ের নিউজ করলেন। আমি অনেক কষ্ট পেলাম আপনাদের কাজে।

ওই স্ট্যাটাসে সুজানা আরও লিখেছেন, যেখানে আমি বিয়ে করছি না- এখন আমি আমার কাজ পরিবার নিয়ে ব্যস্ত তখন হঠাৎ বিয়ের নিউজ কেন করছেন বুঝলাম না। সবাই নর্মালি আমাদের আর্টিস্টদের বিয়ে নিয়ে প্রশ্ন করেন— আমি নর্মাল উত্তর দিয়েছিলাম আল্লাহর হুকুম হলে বিয়ে করব, সব মেয়েরায় সংসার করতে চায়।’

সম্প্রতি সুজানার দ্বিতীয় স্বামী হৃদয় খান আবারও বিয়ে করায় সুজানাকে নিয়েও চর্চা হয় গণমাধ্যমে। বিষয়টি তার মনকষ্টের কারণ হয়েছে।
উল্লেখ্য, ২০০৬ সালে ঢাকার একটি বায়িং হাউসের কর্মকর্তা ফয়সাল আহমেদকে প্রথম বিয়ে করেন সুজানা। প্রথম বিয়ে টিকেছিল মাত্র চার মাস। এরপর সংগীতশিল্পী ও পরিচালক হৃদয় খানকে বিয়ে করেন ২০১৪ সালের আগস্টে। চার বছর প্রেমের পর সংসার শুরুর মাস তিনেকের মাথায় তাদের মধ্যে মনোমালিন্য শুরু হয়। আট মাসের মাথায় তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৮:২২পিএম/১৪/৯/২০১৭ইং)