• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

বিটিভিতে লিটু আনাম ও চাঁদনীর ‘মায়াজাল’


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৯, ২০১৭, ৩:৪৭ PM / ৩৭
বিটিভিতে লিটু আনাম ও চাঁদনীর ‘মায়াজাল’

 
এম ও এফ রুমী : আগামী ২৩ শে ফেব্রয়ারী বৃহস্পতিবার রাত ৯টায় বিটিভিতে প্রচারিত হবে এক ঘন্টার নাটক ‘মায়াজাল’। নাটকটিতে মূল চরিত্রে অভিনয় করেছেন -লিটু আনাম, চাঁদনী ও নিসা।

নাটকটির গল্পে দেখা যাবে- লিটু আনাম স্ত্রী চাঁদনীকে নিয়ে সংসার জীবনে সুখী নয়। এর কারণ হিসেবে তার যুক্তি, দাম্পত্য জীবনে এক ঘেঁয়ে এবং বৈচিত্রহীনতা। তাই তিনি বৈচিত্রময় জীবনের জন্য শৈল্পিকমনা নিসাকে খুঁজে নেন। এক সময় সে নিসাকে বিয়ে করার মনস্থীর করেন। কিন্তু নিসা তাকে শর্ত জুড়ে দেন তাকে আপন করে নিতে হলে স্ত্রীকে ছেড়ে আসতে হবে এবং তার নামে কিছু সম্পত্তি লিখে দিতে হবে। লিটু আনাম শর্ত মতে স্ত্রীকে তালাক নামা পাঠান। স্ত্রী তালাকের চিঠি পেয়ে ভেঙ্গে পড়েন এবং কারণ খুজে বের করার চেষ্টা করেন। এক সময় সেও একটি নাঁচের স্কুলে ভর্তি হয়ে নিজের জীবন ধারণ পরিবর্তন করতে শুরু করেন। এতে খুব অবাক হয় লিটু আনাম। নিসাকে ঘিরে তার মায়ার মোহ কাটতে থাকে এবং ধীরে ধীরে তার ভুল ভাঙ্গতে থাকে। এক সময় লিটু আনাম উকিলের শরনাপন্ন হন তালাক প্রত্যাহারের ব্যাপারে। আর তখনি চাঁদনী বেঁকে বসেন।

%e0%a7%a8

মোহাম্মদ নোমান এর লেখা এমনি গল্প নিয়ে নাটকটি আবর্তিত।

নাটকটির নির্দেশনা দিয়েছেন তরুণ মঞ্চ নির্মাতা আসিফ মোঃ নজরুল। উপদেষ্টা পরিচালক লায়লা আরজুমান বানু। এছাড়া আরো অভিনয় করেছেন -সেলিনা আফরীন রিতা, আবুল কালাম, পাপড়ী, নাহিদ, আসিফ নজরুল প্রমুখ।

%e0%a7%a9

নাটকটি প্রযোজনা করেছেন অঙ্গীকার মাল্টিমিডিয়া ও জয়ীতা।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৩:৩৫পিএম/১৯/২/২০১৭ইং)