• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

বিজয়ী হলে ১০ গুন বেশী কাজ করে দেখাবো : ফয়েজ(ভিডিও)


প্রকাশের সময় : জানুয়ারী ২, ২০২২, ৩:৩১ PM / ৪০
বিজয়ী হলে ১০ গুন বেশী কাজ করে দেখাবো : ফয়েজ(ভিডিও)

নিজস্ব প্রতিবেদক : ‘মা হারানো সন্তানটিকে একটিবার সুযোগ দিয়ে দেখেন, কথা দিলাম বর্তমান কাউন্সিলর বিগত ১৫ বছরে যা কাজ করেছেন তার চেয়ে ১০ গুন বেশী কাজ করে দেখাবো ইনশাআল্লাহ।’

রোববার ২ জানুয়ারি বেলা ৩টার দিকে সাংবাদিকদের সাথে আলাপকালে ১৩নং ওয়ার্ডবাসীর প্রতি এমন আহ্বান জানিয়েছেন কাউন্সিলর প্রার্থী শাহ্ ফয়েজ উল্লাহ্ ফয়েজ।

এসময় তিনি বলেন, বর্তমানে যিনি কাউন্সিলর হিসেবে আছেন তিনি পর পর তিনবার জনগণের ভোটে নির্বাচিত হয়ে বিগত ১৫ বছর ধরে দায়িত্ব পালন করছেন। এত বিশাল সময় দায়িত্ব পালন করা সত্বেও তিনি জনগণের কাঙ্ক্ষিত চাহিদা পূরণ করতে পারেন নি। বলেছিলেন এমনভাবে ড্রেনেজ ব্যবস্থা গড়ে তুলবেন যাতে করে আগামী ১০০ বছরের মধ্যে এ অঞ্চলে আর জ্বলাবদ্ধতা দেখা দিবে না। আসলে তিনি কি তার সেই প্রতিশ্রুতি পূরণ করতে পেরেছেন? পারেন নি। বর্ষা মৌসুম এলেই এই ১৩নং ওয়ার্ড এর অধিকাংশ এলাকা হাঁটু পানির নীচে তলিয়ে যায়। এছাড়া এলাকার বয়ষ্ক মানুষ গুলো কোথাও বসে একটু সময় কাটাবে সে ধরনের নির্ধারিত কোন স্থান তৈরী করতে পারেননি। এছাড়া শিশুদের খেলাধুলার নির্ধারিত মাঠও করতে পারেননি।

শাহ্ ফয়েজ উল্লাহ বলেন, ১৩নং ওয়ার্ড নারায়ণগঞ্জ শহরের সবচাইতে গুরুত্বপূর্ণ ওয়ার্ড। কারণ শহরের মূল অংশটাই এই ওয়ার্ডে অন্তর্গত। চাষাড়া থেকে ২নং রেল গেইট পর্যন্ত বঙ্গবন্ধু সড়কটিকে বলা হয় এ শহরের নাভী। কেননা এ সড়কের উভয় পাশে অবস্থিত বিলাশবহুল একাধিক মার্কেট সহ বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠান ও প্রেসক্লাব সহ একাধিক পত্রিকা অফিস ও সাংবাদিক সংগঠনের কার্যালয়।

অথচ বছরের পর বছর ধরে প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত তীব্র যানজট লেগেই থাকে। মাত্র ৫ মিনিটের এই সড়ক পার হতে সময় লেগে যায় ৩০/৩৫ মিনিট। বর্তমান কাউন্সিলর চাইলে কি পারতেন না এই দূর্ভোগ থেকে নগরবাসীকে মুক্তি দিতে? চাইলে পারতেন কিন্তু সেই চেষ্টাই তিনি করেন নি।

এ সময় এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এলাকার জনগন আমাকে নির্বাচিত করলে পরিকল্পনা মাফিক উপরোক্ত প্রতিটি বিষয় নিয়ে কাজ করবো ইনশাআল্লাহ। এছাড়া নিজ সহ পুরো পরিবার মাদক মুক্ত দাবি করে শাহ্ ফয়েজ বলেন, নিজ পরিবারের মতোই ১৩নং ওয়ার্ডকে যেকোন মূল্যে মাদক মুক্ত ওয়ার্ড গড়ে তুলবো ইনশাআল্লাহ। আর এ জন্যেই তিনি অন্তত একটিবার সুযোগ চেয়েছেন ওয়ার্ডবাসীর কাছে।

ভিডিও সংবাদটি দেখতে ক্লিক করুন- 

https://www.youtube.com/watch?v=eyQ3OcigmCw

 

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৬:২৮পিএম/২.১.২০২১ইং)