• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

বিএনপি জঙ্গিবাদকে উৎসাহিত করছে: নাসিম


প্রকাশের সময় : মার্চ ২১, ২০১৭, ৭:০১ PM / ৪৬
বিএনপি জঙ্গিবাদকে উৎসাহিত করছে: নাসিম

ঢাকারনিউজ২৪.কম:

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, উস্কানিমূলক বক্তব্য দিয়ে জঙ্গিবাদকে উৎসাহিত করছে বিএনপি।

মঙ্গলবার বিকেল ৪টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের সভা শেষে তিনি একথা বলেন।

জঙ্গিবাদ মোকাবিলায় সবার সহযোগিতা চেয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আইনশৃঙ্খলা বাহিনী অত্যন্ত দক্ষতার সঙ্গে জঙ্গিবাদ মোকাবিলায় কাজ করে যাচ্ছে। শুধু আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে এই সমস্যার সমাধান করা যাবে না। এজন্য দেশ প্রেমিক সব নাগরিককে এগিয়ে আসতে হবে।

প্রধানমন্ত্রীর আসন্ন ভারত সফর নিয়ে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, প্রধানমন্ত্রীর এবারের ভারত সফরে দুই দেশের অমীমাংসিত সমস্যাগুলোর সমাধান হবে। তিনি মুক্তিযুদ্ধে ভারতের অবদানের কথা স্বীকার করে বলেন, ভারত আমাদের অস্ত্র না দিলে, আশ্রয় না দিলে, সেদিন আমাদের আরো ক্ষতি হতো।

১৪ দল কেন্দ্রীয়ভাবে ২৫ মার্চ গণহত্যা দিবস পালন করতে তিনি ২ দিনের কর্মসূচি ঘোষণা করেন। সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়ার সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, জাতীয় পার্টি-জেপির শেখ শহীদুল ইসলাম, গণতন্ত্রী পার্টির শাহাদাৎ হোসেনসহ ১৪ দলের প্রমুখ নেতা।

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম /০৭.০০পিএম/২১//২০১৭ইং)