• ঢাকা
  • বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

বিএনপি আইসিইউতে, নির্বাচনে না গেলে অপমৃত্যু : হাছান


প্রকাশের সময় : জুন ১২, ২০১৭, ৪:৩৮ PM / ১২২
বিএনপি আইসিইউতে, নির্বাচনে না গেলে অপমৃত্যু : হাছান

 

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : আগামী নির্বাচনে অংশ না নিলে বিএনপির অপমৃত্যু ঘটবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। সোমবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমির মহড়া কক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের শেখ হাসিনার কারামুক্ত দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।
খালেদা জিয়ার উদ্দেশ্যে তিনি বলেন, বেগম খালেদা জিয়া বলেছেন আওয়ামী লীগ ৩০ টি আসন পাবে। একই কথা তিনি ২০০৮ সালের নির্বাচনের আগেও বলেছিলেন। কিন্তু আল্লাহর কী লীলা খেলা, নির্বাচনে তারাই ৩০ টি আসন পেয়েছিলেন। আগামী নির্বাচনেও তেমন হয় কিনা তাই এখন দেখার বিষয়।
হাছান মাহমুদ বলেন, গত নির্বাচনে অংশগ্রহণ না করে বিএনপি নেত্রী দলকে এক কঠিন সংকটের মধ্যে ফেলে দিয়েছেন। এজন্য বিএনপি এমনিতেই আইসিইউতে রয়েছে, আগামী নির্বাচনে অংশ না নিলে বিএনপির অপমৃত্যূ ঘটবে। আমরা চাই না খালেদা জিয়ার হাতে বিএনপির মৃত্যূ ঘটুক।
তিনি বলেন, বিএনপির নেতা কর্মীরা চায় নির্বাচনে যেতে। কিন্তু খালেদা জিয়া যদি নির্বাচনে না যান তাহলে তিনি হয়ত আর বিএনপির চেয়ারপার্সনই থাকতে পারবেন না।
‘আওয়ামী লীগ নেতাদের তালিকা করা হচ্ছে’- এমন বক্তব্যের সমালোচনায় হাছান মাহমুদ বলেন, আমাদের কাছেও তালিকা আছে কারা পেট্রোল বোমার রাজনীতি করেছে। আমি সরকারের কাছে অনুরোধ করব শুধু পেট্রোল বোমা হামলাকারী নয়, যারা এর পেছনে অর্থ দিয়েছে, যারা পেট্রোল বোমা মেরে মানুষ পোড়াতে মদদ দিয়েছে তাদেরও বিচারের আওতায় নিয়ে আসা হোক।
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানার সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৪:৩৮পিএম/১২/৬/২০১৭ইং)