• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

বাহরাইনে অগ্নিকাণ্ডে ৩ বাংলাদেশি নিহত


প্রকাশের সময় : মে ২৫, ২০১৭, ১১:৩০ AM / ১৫৬
বাহরাইনে অগ্নিকাণ্ডে ৩ বাংলাদেশি নিহত

 

ঢাকারনিউজ২৪.কম, বাহরাইন : বাহরাইনের মোহাররাকে অগ্নিকাণ্ডে তিন বাংলাদেশি নিহত হয়েছেন। এছাড়া ভবন থেকে দ্রুত নিচে নামতে গিয়ে আরও ৩ জন আহত হয়েছেন। স্থানীয় সময় মঙ্গলবার সকালে মহাররাক কাজিনো গার্ডেনের পাশে একটি দোতলা ভবনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চট্টগ্রামের সীতাকুন্ড থানার সৈয়দপুর এলাকার কবির মিয়ার ছেলে মো. হারুন, শরীয়তপুর জেলার জাজিরা থানার বিকিনগর এলাকার কদম মাতবর গ্রামের সালাম মাতবরের ছেলে সুমন মাতবর ও মাদারীপুর জেলার পাঁচচর থানার ফারুক মিয়ার ছেলে মো. শাওন।

ভবনের বাসিন্দারা জানান, ভবনের নিচতলা থেকে আগুনের সূত্রপাত ঘটে এবং মুহূর্তের মধ্যে তা পুরো দোতলা ভবনের ১৪টি রুমে ছড়িয়ে পড়ে। এ সময় আত্মরক্ষার্থে জানালা দিয়ে গামছা ও রশি বেঁধে তাঁরা নিচে নেমে রক্ষা পান। তবে নিচে নামতে না পারায় অপেক্ষাকৃত ভেতরের রুমে আটকে পড়ে তিন বাংলাদেশি মারা যান।

বাংলাদেশ দূতাবাস প্রথম সচিব(শ্রম) শেখ মো. তৌহিদুল ইসলাম বলেন, দূতাবাস ও কমিউনিটির তত্বাবধানে ক্ষতিগ্রস্থদের সকল প্রকার সহযোগিতা করা হবে, যাদের পাসপোর্ট পুড়ে গেছে, যথাযথ আইনানুগ ব্যবস্থ নিয়ে যত দ্রুত সম্ভব তাদের পাসপোর্ট তৈরি করে দেওয়া হবে। এ সময় তিনি অবস্থাসম্পন্ন প্রবাসীদের ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১১:২৭এএম/২৫/৫/২০১৭ইং)