• ঢাকা
  • বুধবার, ০১ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

বাপ্পা-তানিয়ার দু’একবছর সময় নেওয়া উচিত : প্রিন্স মাহমুদ


প্রকাশের সময় : মে ২৯, ২০১৮, ১২:২৪ PM / ৪৭
বাপ্পা-তানিয়ার দু’একবছর সময় নেওয়া উচিত : প্রিন্স মাহমুদ

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : সম্প্রতি বাতাসে বয়ে বেড়াচ্ছে সংগীতশিল্পী বাপ্পা মজুমদার ও অভিনেত্রী-সঞ্চালক তানিয়া হোসাইনের বাগদান হওয়ার কথা। এ নিয়ে মতামত জানালেন খ্যাতিমান সংগীত পরিচালক প্রিন্স মাহমুদ। তিনি বললেন, তাড়াহুড়ো না করে বাপ্পা-তানিয়ার কমপক্ষে দু’একবছরের সময় নেওয়া উচিত।

আজ মঙ্গলবার সকালে তিনি ফেসবুকে লেখেন, ‘কে কী তা আমরা ভালোই জানি। বাপ্পা আমাদের অনেক সুন্দর সময়ের সহযাত্রী। কখনো তাকে এমন কিছু করতে দেখিনি যা চোখে লাগে, কখনোই না। তাই বাপ্পার ভদ্রতা ও বিনয়কে কেউ তার সমস্যা বা দুর্বলতা হিসেবে ভেবে না নেই। তাতে কেঁচো খুড়তে সাপ বেরিয়ে আসার সম্ভাবনা।’

প্রিন্স মাহমুদ লেখেন, “আরেকটা কথা, বিয়ে করলেই কেউ ভালো থাকবে এমন নয়। একটা ঝড়ের পর সময়কেও সময় দিতে হয়। তাড়াহুড়ো কোন ভালো কিছু বয়ে আনে না। ভাই ও বন্ধু হিসেবে আমার মনে হয়েছে বাপ্পার ও তানিয়ার উচিত একটু সময় নেয়া কমপক্ষে দু’একবছর। ওরা ম্যাচিউরড আমার এই কথার অর্থ বুঝবে।”


আরো বলেন, ‘এটা আমার একার না, আমাদের অনেক কিংবদন্তীতুল্য শিল্পী একই কথা বলছেন। আমি প্রকাশ করলাম মাত্র।’

সম্প্রতি তানিয়ার বাগদানের আংটির ছবি ফেসবুকে প্রকাশের পর আলোচনার ঝড় ওঠে। গুঞ্জন ওঠে বাপ্পাকে বিয়ে করছেন তিনি। এর কয়েকদিন পর বাপ্পা জানান, আগের স্ত্রী অভিনেত্রী-নৃত্যশিল্পী মেহবুবা মাহনূর চাঁদনীর সঙ্গে ডিভোর্স হয়েছে জানুয়ারিতে। সম্প্রতি তানিয়ার সঙ্গে তার বাগদান হয়েছে।

২০০৮ সালের ২১ মার্চ চাঁদনীকে বিয়ে করেন বাপ্পা মজুমদার। দীর্ঘ দশ বছর সংসার করার পর সম্পর্কের ইতি টানলেন তারা।

অন্যদিকে ২০০৯ সালের ২০ জুন উপস্থাপক-পরিচালক দেবাশীষ বিশ্বাসকে বিয়ে করেন তানিয়া হোসাইন। বিয়ের এক বছরের মাথায় তাদের বিচ্ছেদ হয়ে যায়।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১২:২২পিএম/২৯/৫/২০১৮ইং)