• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন

বাউয়েট বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ব্যবসায় প্রশাসন বিভাগ পদক তালিকায় শীর্ষে


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৯, ২০২৩, ১২:০০ AM / ৮৫
বাউয়েট বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ব্যবসায় প্রশাসন বিভাগ পদক তালিকায় শীর্ষে

কাদিরাবাদ সেনানিবাস, নাটোর : গত ৭ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসের কেন্দ্রীয় খেলার মাঠে বিকেলে ‘বাউয়েট বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০২৩’ অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল (অব.) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন।
প্রধান অতিথি বলেন, ‘লেখার পড়া পাশাপাশি নিয়মিত খেলাধুলা ও শরীর চর্চা করতে হবে। এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা খুব সুশৃংখল, উৎসবমূখর পরিবেশে বেশ উপভোগ্য হয়েছে।’ তিনি এই প্রতিযোগিতা আয়োজনের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার, রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিনগণ, বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, ছাত্র কল্যাণ উপদেষ্টা, ডেপুটি রেজিস্ট্রার, শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। বাউয়েট গেইমস, স্পোর্টস এন্ড জিমনেসিয়াম ক্লাব এর সভাপতি ও পদার্থবিদ্যাবিভাগের অধ্যাপক ড. মোঃ সাজ্জাদ হোসেন স্বাগত বক্তব্য রাখেন।
উল্লেখ্য, সকালে জাতীয় পতাকা, বিশ্ববিদ্যালয়ের পতাকা এবং ক্লাবে পতাকা উত্তোলন, কবুতর উড়ানো, খেলার উদ্বোধনী মশাল প্রজ্জ্বলনের মাধ্যমে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩ এর উদ্বোধন করেন বিশ^বিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল মোহাম্মাদ হামিদুল হক, পিএসসি (অব.), রেজিস্ট্রার লে. কর্ণেল শেখ শামীম হোসেন (অব.) এবং বাউয়েট গেইমস, স্পোর্টস এন্ড জিমনেসিয়াম ক্লাব এর সভাপতি ও পদার্থবিদ্যাবিভাগের অধ্যাপক ড. মোঃ সাজ্জাদ হোসেন।
বিশ্ববিদ্যালয়ের আটটি বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে ছেলে ও মেয়েদের ‘যেমন খুশি তেমন সাঁজোসহ আলাদাভাবে ২৮টি ইভেন্টের পুরস্কার প্রদান করা হয়। এবারই প্রথম পদক হিসেবে প্রতিযোগীদের মধ্যে স্বর্ণ, রৌপ্য এবং ব্রোঞ্জ পদক প্রদান করা হয়। ৪টি স্বর্ণ পদক, ৩টি রৌপ্য পদক এবং ১টি ব্রোঞ্জ পদক পেয়ে পদক তালিকায় শীর্ষে স্থান অর্জন করে নেয় ব্যবসায় প্রশাসন বিভাগ। উক্ত প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টের ধারাভাষ্য প্রদান করেন বাংলার প্রভাষক আরিফা সুলতানা এবং ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক শেখ মোঃ তৌফিকুল ইসলাম।