• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন

বাংলাদেশ রাইটার্স ক্লাব না.গঞ্জ এর কাব্য সংকলনের পাঠ আলোচনা ও ইফতার অনুষ্ঠিত(ভিডিও)


প্রকাশের সময় : এপ্রিল ১৫, ২০২২, ৯:৩৯ PM / ৫৪
বাংলাদেশ রাইটার্স ক্লাব না.গঞ্জ এর কাব্য সংকলনের পাঠ আলোচনা ও ইফতার অনুষ্ঠিত(ভিডিও)
নিজস্ব সংবাদদাতাঃ বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ সাহিত্য সংগঠন এর উদ্যোগে অমর একুশে বইমেলায় প্রকাশিত স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ৫০ জন লেখকদের নিয়ে কবিতাঞ্জলি কবিতার কম্পাস ২০২২ নিয়ে পাঠ আলোচনা ও ইফতার এর আয়োজন করা হয়।
১৫ এপ্রিল ১৩ রমজান শুক্রবার বিকেল ৫টায় চাষাড়া হোয়াইট হাউজের ২য় তলায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর আহ্বায়ক কাজী আনিসুল হক হীরা’র সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মোঃ শফিকুল ইসলাম আরজু এর সার্বিক তত্ত্বাবধানে পাঠ আলোচনায় মধ্যমনি হিসেবে উপস্থিত ছিলেন কবি মজিবুল হক কবির এবং মুখ্য আলোচক অধ্যক্ষ রুমন রেজা। এছাড়াও আলোচক হিসাবে উপস্থিত ছিলেন কবি ও সাংবাদিক ইউসুফ আলী এটম, কবি রইস মুকুল, কবি দীপক ভৌমিক,  কবি মিজান মিলকি ও কবি এস এ শামীম।
শুভেচ্ছা বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাংবাদিক বিল্লাল হোসেন রবিন, কবি আল আশরাফ বিন্ধু,কবি ফরিদুল মাইয়ান,কবি আল মনির, কবি হাবিব সিদ্দিক, এম এ সামাদ মতিন, কবি কামাল সিদ্দিকী।
অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক  গৌতম সাহা, সোনিয়া দেওয়ান প্রীতি, ফরিদা ইয়াসমিন সুমনা, আলী হোসেন, অপু রহমান, জামান, কবি সালমা ডলি, মাকসুদা ইযাসমিন, আবুল কালাম আজাদ, ইকবাল হোসেন রোমেছ, পারভীন, মিরাজ,  এম নাজমুল, জুয়েল সরকার, এম এইচ শ্রাবন, বুলবুল, এজাজ সারোয়ার, সামিয়া রহমান, কন্ঠ শিল্পী মাবিয়া রহমান ও অনিছা তারান্নুম অমিসহ প্রমূখ।
কবি রাজলক্ষ্মীর সঞ্চালনায় অনুষ্ঠানে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর পক্ষে আহবায়ক কাজী আনিসুল হক হীরা ও যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম আরজু অতিথি কবি মজিবুল হক কবির ও অধ্যক্ষ রুমন রেজাকে শুভেচ্ছা স্মারক ক্রেষ্ট প্রদান করেন।
ইফতারের আগ মূহুর্তে দোয়া পরিচালনা করেন কবি কামাল সিদ্দিকী।
ভিডিও সংবাদটি দেখতে ক্লিক করুন- 
https://www.facebook.com/dhakarn24/videos/241794961464202