• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী নিহত, বিপুল পরিমাণ মাদক ও গোলাবারুদ উদ্ধার


প্রকাশের সময় : মে ২৬, ২০১৮, ১০:৩৪ AM / ১১৮
বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী নিহত, বিপুল পরিমাণ মাদক ও গোলাবারুদ উদ্ধার

ফরিদুল ইসলাম(রঞ্জু), ঠাকুরগাঁও : র‍্যাবের সাথে গুলি বিনিময়কালে দিনাজপুরের অন্যতম শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী সাবদারুল(৪০),নিহত হয়েছে।

এসময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য, বিদেশী অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। র‍্যাব-১৩, দিনাজপুর সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে দিনাজপুরের বীরগঞ্জ থানার মরিচা ইউনিয়নের বাসুদেবপুর এলাকায় বিপুল পরিমাণ মাদক পাচারের গোপন খবরে অভিযান চালানো হয়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে এলাকার শীর্ষ সন্ত্রাসী ও চিহ্নিত মাদক ব্যবসায়ী সাবদারুল ও তার ৫-৬ জন সহযোগী র‍্যাবকে উদ্দ্যেশ্য করে গুলি ছোঁড়ে। র‍্যাব পাল্টা গুলি ছুঁড়লে বাকিরা পালিয়ে যেতে সক্ষম হলেও একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে দ্রুত উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এলাকাবাসীর তথ্যমতে ও পরবর্তী অনুসন্ধানে জানা যায় নিহত ব্যক্তি মোঃ সাবদারুল, বীরগঞ্জ থানার নান্দাইগাঁওয়ের মৃত মুজিবুর রহমানের ছেলে। ঘটনাস্থল থেকে র‍্যাব একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, চার রাউন্ড তাজা গুলি, গুলির খোসা, ৯৫ বোতল ফেন্সিডিল দুই কেজি গাঁজা ও দুইটি টর্চ লাইট উদ্ধার করে।
এই ঘটনায় দুই র‍্যাব সদস্য আহত হয়েছেন বলে র‍্যাব-১৩’র উইং কমান্ডার সাকিব তালুকদার নাজমুস জানিয়েছেন। তিনি আরও জানান, বিস্তারিত অনুসন্ধান চলছে এবং মাদক ও সন্ত্রাসের সঙ্গে সংশ্লিষ্ট পলাতক ব্যক্তিদের ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:৩০এএম/২৬/৫/২০১৮ইং)