• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন

ফুসফুসের ৫০% অক্সিজেন পাচ্ছেনা খোরশেদের স্ত্রী


প্রকাশের সময় : জুন ৩, ২০২০, ১২:৩৩ AM / ৭০
ফুসফুসের ৫০% অক্সিজেন পাচ্ছেনা খোরশেদের স্ত্রী

নারায়ণগঞ্জ সংবাদদাতা : নারায়ণগঞ্জে করোনায় মৃতদের জানাযা ও দাফন সহ আক্রান্তদের কল্যাণে কাজ করে দেশি-বিদেশী মিডিয়ায় আলোচনায় আসা কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে স্ত্রী সহ রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন। এ পর্যায়ে স্ত্রীর করোনার পাশাপাশি নিউমোনিয়াও ধরা পড়েছে এবং তার ফুসফুসের ৫০ শতাংশ অক্সিজেন পাচ্ছে না বলে তিনি এখনো অক্সিজেন সাপোর্টেই রয়েছেন বলে জানিয়েছেন কাউন্সিলর খোরশেদ।

মঙ্গলবার (২ জুন) স্ত্রীর সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়ে এ তথ্য জানান খোরশেদ। এসময় তিনি নিজে এখনো ভালো আছেন এবং তার তেমন কোনো উপসর্গ নেই বলেও জানান।

খোরশেদ বলেন, আমার স্ত্রী শারীরিকভাবে অনেক দুর্বল হয়ে পড়েছিলেন। হাসপাতালে আসার পর তিনি এখন কিছুটা ভালো হলেও নতুন করে তার নিউমোনিয়া ধরা পড়েছে। এখনো সে অক্সিজেন সাপোর্টে রয়েছে। আমি তার পাশে থাকার চেষ্টা করছি এবং আমি নিজেও এখানে আইসোলেশনে চিকিৎসাধীন।

তিনি বলেন- ‘আমি ভালো আছি, আমার স্ত্রীর জন্য সবার কাছে দোয়া চাই। আমি যেন তাকে সুস্থ হিসেবে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে পারি এবং নিজেও সুস্থ হয়ে আবারো মানুষের সেবায় নিজেকে উজাড় করে দিতে পারি সেজন্য সবাই দোয়া করবেন।’

প্রসঙ্গত, আক্রান্তদের সেবা করতে গিয়ে গত শনিবার (৩০ মে) নিজেও করোনায় আক্রান্ত হন খোরশেদ। এর আগে গত ২৩ মে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা। এদিকে তার স্ত্রীর শারীরিক অবস্থা খারাপের দিকে গেলে শনিবার দিবাগত রাতে তাকে প্রথমে কাঁচপুরের সাজেদা ফাউন্ডেশনে এবং পরে সেখান থেকে ৩১ মে রাজধানীর স্কয়ার হাসপাতালে সস্ত্রীক ভর্তি হন তিনি। তবে আক্রান্ত হলেও তার কার্যক্রম থেমে নেই। তার টিম মেম্বারদের মাধ্যমে দাফন-কাফনসহ সব কার্যক্রম তিনি অব্যাহত রেখেছেন। আক্রান্ত হওয়ার পরও তার টিম ইতোমধ্যে পাঁচটি দাফন সম্পন্ন করেছে।

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১২:৩০এএম/৩/৬/২০২০ইং)