• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

ফরিদপুরে কিশোরী গৃহপরিচারিকাকে ধর্ষণ, গ্রেফতার ১


প্রকাশের সময় : জানুয়ারী ২৮, ২০২৩, ১০:৪১ AM / ৬৪
ফরিদপুরে কিশোরী গৃহপরিচারিকাকে ধর্ষণ, গ্রেফতার ১

ফরিদপুর সংবাদদাতা : ফরিদপুরের গৃহপরিচারিকা কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগে বিবেক বালার (৩৭) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দিবাগত রাতে তাকে বোয়ালমারী উপজেলা সদরের কলেজ রোড এলাকা থেকে গ্রেফতার করা হয়। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে আলামত হিসেবে ভুক্তভোগীর একটি সালোয়ার উদ্ধার করেছে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার ভুক্তভোগীর বাবা বোয়ালমারী থানায় বিবেক বালার বিরুদ্ধে মামলা করেন।

স্থানীয়, বাদী ও পুলিশ সূত্রে জানা যায়, বিবেকের বাড়ী নড়াইল জেলার লোহাগড়া উপজেলার গোবিন্দপুর গ্রামে। তার পিতার নাম মৃত বিনয় কৃষ্ণ বালা। বিবেক ও তার স্ত্রী মৃদুলা বৈরাগী চাকরির সুবাদে বোয়ালমারী সরকারি কলেজ রোডের একটি ভাড়া বাড়িতে বসবাস করেন। ভুক্তভোগী তাদের বাসায় দুই বছর ধরে গৃহ পরিচারিকার কাজ করে আসছে। ২৫ ডিসেম্বরে বিবেক বালা তার স্ত্রী বাসায় না থাকার সুযোগে দুপুরে ঘুমন্ত কিশোরীকে ধর্ষণ করে এবং গলাটিপে ধরে প্রাণনাশের হুমকি দেন। ঘটনার দুদিন পরে ওই কিশোরী ভয়ে বাসা থেকে পালিয়ে তার গ্রামের বাড়ি গিয়ে মা-বাবার কাছে ঘটনা খুলে বলে।

এ বিষয়ে ভুক্তভোগীর বাবা বলেন, বিষয়টি ধাপা চাপা দিতে বিবেক বালা তার মামা শ্বশুর কৃষ্ণ বাইনকে দিয়ে হুমকি দেন। একই সঙ্গে মামলা না করার জন্যও বিভিন্নভাবে চাপ দেন।

এ ব্যাপারে বোয়ালমারী থানার উপপরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আক্কাস আলী শেখ বলেন, অভিযুক্তকে আমরা তাৎক্ষণিকভাবে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। ভুক্তভোগীর জবানবন্দি ও একই সঙ্গে শারীরিক পরীক্ষার জন্য (শুক্রবার) ছুটির দিন থাকায় শনিবার তাকে ফরিদপুরে পাঠানো হবে।