• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে তুরাগে চলছে চুরাই তেলের রমরমা ব্যবসা


প্রকাশের সময় : অক্টোবর ২৮, ২০১৯, ৯:৫০ AM / ৪৮
পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে তুরাগে চলছে চুরাই তেলের রমরমা ব্যবসা

ষ্টাফ রিপোর্টার : তুরাগ এলাকায় পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে চুরাই তেলের রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছে কুদ্দুস বাহিনী।

ঢাকারনিউজ এর অনুসন্ধানে জানা যায়, রাজধানীর তুরাগ এলাকায় একাধিক স্পটে চুরাই তেলের অবৈধ রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছে কুদ্দুস ও বাহীনি। কামার পাড়া পার হলে একটু সামনে আশুলিয়া সড়কের বাম পাশ ঘেষে টিন দিয়ে বেড়া নিমান করে গড়ে রয়েছে এসব স্পট সুত্রে জানা যায়, অকটেন লিটার প্রতি ৩৫ টাকা ক্রয় ও বিক্রী করে ৭০-৮০টাকা। ডিজেল ৩০টাকা ক্রয় ও বিক্রী করে ৬০টাকা। দৈনিক প্রতিটি স্পটে ২০০-৩০০ লিটার তেল অবৈধ ভাবে কেনা ও বেচার রমরমা ব্যবসা চলছে সেখানে। প্রশাসনের নাকের ডগায় এরুপ ব্যবসা দেখে ক্ষোভ প্রকাশ করে এলাকাবাসি।

কামার পাড়া পার হয়ে ধউর সড়কে রানা, রতন, কুদ্দুস, এরশাদ নামের চোরাই সিন্ডিকেট প্রকাশ্যে এ ব্যবসা করে যাচ্ছে।

কুদ্দুস সম্পর্কে জানা যায়, তিনি ৩৫বছর ধরে এ ব্যবসা করে আসছেন। নতুন নতুন স্পট তৈরী করে তার ব্যবসা দিনকে দিন বাড়িয়ে নিচ্ছেন। আব্দুল্লাহপুর হয়ে মিরপুর সড়কে প্রায় বিশটিরও অধিক স্পট রয়েছে কুদ্দুসের।

এ ব্যাপারে কুদ্দুসের সাথে কথা হলে তিনি জানান, আমি ব্যবসা করি সবাই জানে। সবাইকে দিয়েই ব্যবসা করি। এ ব্যাপারেে উত্তরা জোনের পুলিশ কমিশনারের সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায় নি।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৯:৫১এএম/২৮/১০/২০১৯ইং)