• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

পলাশবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে ইভটিজিং, যুবক আটক


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৯, ২০১৭, ৭:৩১ PM / ৪৯
পলাশবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে ইভটিজিং, যুবক আটক

 

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা : গাইবান্ধার পলাশবাড়ীর ফকিরহাট দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার্থীকে ইভটিজিং করার সময় রবিন (২২) কে আটক করলেন পরীক্ষা কেন্দ্রের সচিব শফিকুল ইসলাম।

রোববার সকাল ৯.৫০ মিনিটে পরীক্ষার্থীকে ইভটিজিং এর দায়ে রওশনবাগ গ্রামের রেজাউল করিমের ছেলে আলাল ফারাজি রবিন (২২) আটক করেন কেন্দ্র সচিব ও অত্র বিদ্যালয়ের প্রধানশিক্ষক শফিউল ইসলাম সহ দায়িত্ব প্রাপ্ত শিক্ষকগণ। এ রিপোর্ট লেখা বিকাল ৫টা পর্যন্ত আটক আছেন বলে জানা যায়।
এবিষয়ে কেন্দ্র সচিব শফিউল ইসলামের সাথে মোবাইলে কথা হলে জানান, বিষয়টি তেমন গুরুত্বর নয় বিধায়,আমি উদ্ধোর্তন কর্তৃপক্ষের সহিত কথা বলে বিষয়টি এখানে আপোষ মিমাংসার করা হচ্ছে বলে জানান তিনি।
ঘটনা স্থলে পুলিশ উপস্থিত হয়ে বিস্তারিত ঘটনার তথ্য সংগ্রহ করেন ও ঘটনাটি বেশী গুরুত্ব বা জটিল না হওয়ায়, ইভিটিজিং এর স্বীকার পরীক্ষার্থীর কোন অভিযোগ না থাকায় বিষয়টি স্থানীয় ভাবে আপোষ মিমাংসা করা হচ্ছে বলে জানান, পলাশবাড়ী থানার এস আই তয়ন কুমার।
এদিকে কেন্দ্র সচিব ও উপস্থিত পুলিশ অফিসারে বক্তব্যে জানা যায় বিষয়টি তেমন গুরুত্ব নয়। তবে কেন কেন্দ্র ভিতরে সকাল হতে দীর্ঘ সময় ছেলেটি আটকিয়ে রাখা হয়। সে বিষয়ে স্থানীয়দের জনমনে নানা প্রশ্ন জেগে উঠেছে।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৭:৩০পিএম/১৯/২/২০১৭ইং)