• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

নৌকায় ভোট দিলে কেউ খালি হাতে ফেরে না চাঁদপুরে : প্রধানমন্ত্রী


প্রকাশের সময় : এপ্রিল ১, ২০১৮, ৭:২০ PM / ৪৭
নৌকায় ভোট দিলে কেউ খালি হাতে ফেরে না চাঁদপুরে : প্রধানমন্ত্রী

মাহাবুব আলম শ্রাবন, বিশেষ প্রতিনিধি : রোববার (১ এপ্রিল) চাঁদপুর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় চাঁদপুর স্টেডিয়াম মঞ্চে জনসভায় প্রধান অতিথির ভাষণ দেন প্রধামন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। জনসভায় স্বতঃস্ফূর্ত ভাবে অশংগ্রহন করেন হাজারো মানুষ।

চাঁদপুর স্টেডিয়াম মাঠে সকলের উদ্দেশ্যে ভাষণে আওয়ামী লীগ সভানেত্রী বলেন, নৌকায় ভোট দিলে কেউ খালি হাতে ফেরে না। আওয়ামী লীগই উন্নয়নের রাজনীতি করে।

অন্যদিকে বিএনপি-জামায়াত সরকারে এতিমের টাকা লুটে খাওয়া আর পুড়িয়ে মানুষ মারাই তাদের চরিত্র। দেশের সার্বিক উন্নয়নে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের মানচিত্র তুলে ধরে বলেন, চাঁদপুরের উন্নয়নের জন্য যা যা প্রয়োজন তা করেছি। আমরা সেবা করার সুযোগ পেয়েছি, জনগণের সেবা করছি। বাঙালি মাতৃভাষার অধিকার পেয়েছে, স্বাধীনতা পেয়েছে। আর বিএনপি-জামায়াত সন্ত্রাস, বোমা হামলা, গ্রেনেড হামলায় তারা পারদর্শী। তারা মানুষকে আগুনে পুড়িয়ে মেরেছে। আওয়ামী লীগ দেশ গড়ে তোলে, উন্নয়ন করে। কিন্তু তারা ধ্বংস করে বলেও উল্লেখ করেন প্রধানমন্ত্রী। তিনি আরোও বলেন, চাঁদপুর হবে দেশের অন্যতম পর্যটন কেন্দ্র। স্টেডিয়ামে জেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভায় বেশ কিছু পকল্পের আশ্বাস দিয়েছেন তিনি। উল্লেখিত প্রকল্পগুলোর মধ্যে চাঁদপুরে একটি মেডিকেল কলেজ স্থাপন, হাইমচরে একটি অর্থনেতিক অঞ্চল ও এ অঞ্চলে উৎপাদিত পণ্য সরবরাহে একটি আধুনিক নৌ-বন্দর, পদ্মা-মেঘনার মিলনস্থলে নৌ-ভ্রমণের জন্যে একটি পর্যটন কেন্দ্র।

আসন্ন নির্বাচনে নৌকা প্রতিকেই ভোট দেবেন চাঁদপুর বাসী এই ওয়াদা নিয়েই বক্তব্য শেষ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৭:১৯পিএম/১/৪/২০১৮ইং)