• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

নোবেলের ৩ দিনের রিমান্ড চায় ডিবি


প্রকাশের সময় : মে ২০, ২০২৩, ৬:৩৬ PM / ২২৯
নোবেলের ৩ দিনের রিমান্ড চায় ডিবি

বিনোদন ডেস্ক : সম্প্রতি সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাইতে না গিয়ে এক লাখ ৭২ হাজার টাকা প্রতারণার মাধ্যমে আত্মসাতের অভিযোগে করা মামলায় সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেলকে ৩ দিনের রিমান্ডে পেতে আবেদন করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ শনিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীরের আদালতে এ বিষয়ে শুনানি অনুষ্ঠিত হবে। সকালে গায়ক নোবেলকে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়। সম্প্রতি তার বিরুদ্ধে একাধিক অভিযোগের বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়।

গত ১৬ মে শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রতিনিধি সাফায়েত ইসলাম বাদী হয়ে মামলা করেন। ১৭ মে আদালত এ মামলার এজাহার গ্রহণ করে আগামী ৯ জুলাই প্রতিবেদন দেওয়ার নির্দেশ দিয়েছেন।

এজাহারে বলা হয়, ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রথম পুনর্মিলনীর আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য মাইনুল আহসান নোবেলের সঙ্গে এক লাখ ৭৫ হাজার টাকা ঠিক করা হয়।

পরে নোবেলকে বিভিন্ন সময়ে ব্যাংক অ্যাকাউন্টসহ মোট এক লাখ ৭২ হাজার টাকা দেওয়া হয়। তবে অনুষ্ঠানে না গিয়ে প্রতারণা করে এ অর্থ আত্মসাৎ করেন নোবেল।

এদিকে নোবেলের বিষয়ে তাকে তালাক দেওয়া স্ত্রী সালসাবিলের অভিযোগ, তিনি মাদকাসক্ত হয়ে পড়েছেন। একজন এয়ার হোস্টেজ তাকে মাদক সাপ্লাই দিয়ে থাকেন।