• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন

না ফেরার দেশে ঢালিউডের ফাইট ডিরেক্টর ‘সালাম’


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৭, ২০১৯, ৫:২৯ PM / ৩৮
না ফেরার দেশে ঢালিউডের ফাইট ডিরেক্টর ‘সালাম’

মহিউদ্দিন রাফি, ঢাকা : বাংলাদেশ চলচ্চিত্রের অসংখ্য ছবির ফাইট ডিরেক্টর শিল্পী সমিতির সদস্য মোঃ আব্দুস সালাম গতকাল সোমবার(১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন। আজ সকাল ১০টায় লালবাগ চাঁদ-তারা জামে মসজিতে তার নামাজে জানাযা শেষে আজিমপুর কবরস্হানে দাফন করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি একটি ছবির সাইনিং মানি নিয়ে আসার সময় সড়ক দূর্ঘটনায় মারত্মক আহত হয়ে শিল্পী সমিতির সহয়তায় দীর্ঘ কয়েক বছর ধরে চিকিৎসাধীনও ছিলেন। কয়েকবার হাসপাতালে ভর্তি করতে হয়েছে। শিল্পী সমিতি তাকে আর্থিক সহযোগীতা ছাড়াও নিয়মিত খোঁজ খবর রেখেছিলেন। তার মৃত্যুতে চলচ্চিত্রাঙ্গনে নেমে আসে শোকের ছায়া।

তার মৃত্যুর খবর পেয়ে শিল্পী সমিতির সাধারন সম্পাদক জায়েদ খান, নৃত্য পরিচালক মাসুম বাবুল, অভিনেত্রী নাসরিন, ফাইট ডিরেক্টর আতিকুর রহমান চুন্নু গুলজার সহ অনেক অভিনেতা, সহকর্মীরা ছুটে আসে তার লালবাগের বাসভবনে। কান্না আর অশ্রুসিক্ত নয়নে শেষ বিদায় জানানো হয় তাকে। তার মৃত্যুতে শিল্পী সমিতির পক্ষ থেকে শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৫:৩০পিএম/১৭/৯/২০১৯ইং)