• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন

না.গঞ্জে কৈশোরবান্ধব স্বাস্থ্যসেবা বিষয়ক মাল্টিসেক্টরাল কর্মশালা


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৯, ২০২২, ৭:১৯ PM / ৪৬
না.গঞ্জে কৈশোরবান্ধব স্বাস্থ্যসেবা বিষয়ক মাল্টিসেক্টরাল কর্মশালা

জাহাঙ্গীর হোসেন, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে ও জেলার বিভিন্ন দপ্তর প্রধান, প্রশসনিক কর্মকর্তা, ইমাম ও এনজিও প্রতিনিধিদের অংশগ্রহণে নারায়ণগঞ্জে নারায়ণগঞ্জে কৈশোরবান্ধব স্বাস্থ্যসেবা বিষয়ক মাল্টিসেক্টরাল কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দিনব্যাপী ফতুল্লার জালকুড়িস্থ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সভাকক্ষে জেলা পরিবার পরিকল্পনার উপপরিচালক মো. শাহ্ জালাল’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার উদ্বোধন করেন ঢাকা বিভাগের পরিবার পরিকল্পনার যুগ্ম সচিব ও উপপরিচালক মো. মাহবুব আলম।

কৈশরবান্ধব স্বাস্থ্য বিষয়ক কর্মশালার উদ্যেশের উপর বক্তব্য রাখেন প্রোগ্রাম ম্যানেজার এমসিএইচ-সার্ভিসেস ইউনিট প্রোগ্রাম ম্যানেজার ডা. মো, মনজুর হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে উন্মুক্ত আলোচনা করেন (এমসিএইচ-সার্ভিসেস) ও লাইন ডাইরেক্টর (এমসিআরএএইচ) পরিচালক ডা. মো. মাহমুদুর রহমান।

সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রদীপ চন্দ্র রায়ের সঞ্চালনায় কর্মশালায় প্রেজেন্ট উপস্থাপন করেন (এমসিএইচ) এমসিসি-সার্ভিসেস এর উপপরিচালক ডা. জাহাঙ্গীর আলম প্রধান।