• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতাকে কুপিয়ে জখম


প্রকাশের সময় : জানুয়ারী ২, ২০১৯, ১০:০৬ PM / ৩৯
নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতাকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জ প্রতিনিধি : শহরের আমলাপাড়ায় একটি ফ্ল্যাট বাসায় স্বেচ্ছাসেবক দল নেতা রাসেল আহমেদকে (৩০) কুপিয়ে জখম করা হয়েছে। ২ জানুয়ারী(বুধবার) সন্ধ্যায় আমলাপাড়া কে সাহা বাইলেন সড়কের নিজাম উদ্দিনের মালিকানাধীন ৫তলা ভবনের ৩য় তলায় ওই ঘটনা ঘটে।

পরে এলাকাবাসী আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

আহত রাসেল আহমেদ ফতুল্লার বিসিকের মার্টিন গার্মেন্ট এলাকার গুল মুহাম্মদের ছেলে। তিনি মূলত জেলা স্বেচ্ছাসেবক দলের সেক্রেটারী মাহাবুবুর রহমানের অনুগামী।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম জানান, বুধবার সন্ধ্যায় ৪র্থ তলার এক ভাড়াটিয়া এসে খবর দিলে জানতে পারি- ৪ থেকে ৫জন দুর্বৃত্তরা মিলে ওই বাসায় ঢুকে ধারালো অস্ত্র দিয়ে রাসেলকে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শহরের ৩০০ শয্যা হাসপাতালে নেওয়া হলে সেখানকার ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আহতের মাথায়, ঘাড়ে ও পিঠে ধারালো অস্ত্র দিয়ে একাধিক আঘাত করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

ভবনের বাসিন্দারা জানান, স্বামী ও স্ত্রী পরিচয়ে বিগত কয়েক মাস আগেই বাসা ভাড়া নেয় রাসেল। ভাড়া নেওয়ার পর থেকেই তাদের দিনের বেলায় দেখা যেত না। প্রায় সময় বিকেলে বাসায় আসতো আবার রাত ১২টার দিকে বের হয়ে যেত। জিজ্ঞাসা করলে তারা জানায় স্বামী স্ত্রী দুইজন চাকরিজীবি তাই তারা রাতে বাসায় ফিরেন আর সকালে চলে যান।

বাসিন্দারা আরো জানান, বুধবার আছর নামাজের পর বাসায় স্বামী-স্ত্রী ঝগড়া শুরু করেন। এক পর্যায়ে তার স্ত্রী ঘরের ভেতরে একটি রুমের দরজা লাগিয়ে ভিতরে বিছানায় আগুন ধরিয়ে দেয়। আর বাইরে থেকে তার একজন দরজায় ধাক্কা দিতে থাকে। পরে বাসিন্দা সেখানে গিয়ে ওই নারীকে রুম থেকে বের করে। কিন্তু এরপর স্বামী স্ত্রী দুইজন ঝগড়া শুরু করে। এক পর্যায়ে অজ্ঞাত পরিচয়ে ৪ থেকে ৫জন মধ্য বয়সী লোক এসে রাসেল আহমেদকে ধারালো চাপাতি দিয়ে আঘাত করতে শুরু করেন। এসময় বাড়ির লোকজন চিৎকার শুরু করে অজ্ঞাত ব্যক্তিরা ও ওই নারী পালিয়ে যায়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক মিজানুর রহমান জানান, প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে- পরকীয়ার জের ধরে ওই যুবককে কুপিয়ে আহত করা হয়েছে। তবে বিষয়টি তদন্ত চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকারনিউজ২৪.কম/কেএপি/এসডিপি/১০:০৮পিএম/২/১/২০১৯ইং)