• ঢাকা
  • বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে শ্রমিকলীগ নেতার বিক্ষোভ


প্রকাশের সময় : এপ্রিল ৪, ২০১৮, ৯:৫৪ PM / ৭৭
নারায়ণগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে শ্রমিকলীগ নেতার বিক্ষোভ

ঢাকারনিউজ২৪.কম ফতুল্লা(নারায়ণগঞ্জ): জাতীয় শ্রমিকলীগ নেতা কাউসার আহম্মেদ পলাশকে ঘিরে দৈনিক যুগান্তরে প্রকাশিত সংবাদকে মিথ্যা দাবি করে ফতুল্লায় বিক্ষোভ মিছিল করেছে তার অনুসারিরা।

৪ এপ্রিল বুধবার বিকেলে আলীগঞ্জ এলাকা থেকে মিছিলটি বের হয়ে ফতুল্লার পঞ্চবটি গিয়ে শেষ হয়।

মিছিল থেকে শ্লোগানের মাধ্যমে যুগান্তরে প্রকাশিত সংবাদটিকে মিথ্যা, ভিত্তিহীন ও হয়রানিমূলক বলে দাবি করা হয়। এবং সংবাদের প্রতিবেদকের বিরুদ্ধে আশালীন শ্লোগানও দেয়া হয়।

প্রতক্ষদর্শী সূত্রে জানা গেছে, পলাশের পক্ষে বের হওয়া মিছিল থেকে স্লোগান তুলে বলা হয়, আমরা সবাই পলাশ সেনা, ভয় করি না বুলেট বোমা, চলছে লড়াই চলবে, পলাশ ভাই লড়বে, ‘আল আমিনের দুই গালে জুতা মারো তালে তালে, পলাশ ভাইয়ের কিছু হলে জ্বলবে আগুন ঘরে ঘরে, পলাশ ভাইকে নিয়ে মিথ্যাচার, বন্ধ করো করতে হবে, আল আমিনের চামড়া, তুলে নেবো আমরা’সহ নানা শ্লোগান দিচ্ছিলো পলাশ অনুসারিরা।

সংবাদপত্র ও সাংবাদিকদের বিরুদ্ধে পলাশ সমর্থকদের এমন কুরুচীপূর্ন স্লোগান শুনে তবে মানুষ হতবাক হয়ে বিষ্ময় প্রকাশ করেন অনেক প্রত্যক্ষদর্শী। এ সময় অনেকে মন্তব্য করে বলেন, কাউসার আহাম্মেদ পলাশ সংসদ সদস্য না হতেই তার কর্মী সমর্থকরা গনমাধধ্যম বা সংবাদকর্মীদের সম্পর্কে প্রকাশ্যে এমন ধৃষ্টতা দেখাচ্ছে, আর সংসদ সদস্য হলে কি করবে।  তা এখনই অনুমান করা যাচ্ছে।

প্রসঙ্গত, ফতুল্লার ‘গডফাদার পলাশ’ ও তার ‘চার খলিফা” শিরোনামে ৩ এপ্রিল দৈনিক যুগান্তর একটি সংবাদ প্রকাশ করে। তারই প্রতিবাদে মিছিলটির আয়োজন।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৯:৫০পিএম/৪/৪/২০১৮ইং)