• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে রাস্তা সংস্কারের দাবিতে বিক্ষোভ-মানববন্ধন


প্রকাশের সময় : এপ্রিল ১৪, ২০১৮, ৯:২১ AM / ৪২
নারায়ণগঞ্জে রাস্তা সংস্কারের দাবিতে বিক্ষোভ-মানববন্ধন

ঢাকারনিউজ২৪.কম, বন্দর (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের বন্দরের ২৪ নং ওয়ার্ডের দেউলী চৌরাপাড়া থেকে নবীগঞ্জ পর্যন্ত প্রায় তিন কিলোমিটার সড়ক চলাচল অযোগ্য হয়ে পড়েছে। ভেঙ্গে ইট পাথর সুরকি উঠে গেছে। ড্রেনের ময়লা আর বৃষ্টির কাদা পানি একাকার হয়ে আছে সড়কে। উপরন্তু হালকা ও ভারী যানবাহন চলাচলের কারণে বর্তমানে সড়কটির অবস্থা অত্যন্ত নাজুক। ৬ বছর ধরে সড়কটি সংস্কার কিংবা পুণঃনির্মাণ করা হয়নি বলে ওয়ার্ডের বাসিন্দারা জানান।

এতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মূল সড়কের অস্তিত্ব এক প্রকার বিলীন হওয়ার উপক্রম হয়েছে। সড়কের এই বেহাল দশার কারণে পদে পদে দুর্ভোগ পোহাচ্ছেন বাসিন্দারা। চলাচল করতে পারছেন না তারা। এই দুর্ভোগ থেকে মুক্তি পেতে রাস্তা সংস্কার এবং পুণঃনির্মাণের দাবি জানিয়ে শুক্রবার বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছেন এলাকাবাসী। মানববন্ধন চলাকালে জুমার নামাজ শেষে বিভিন্ন মসজিদের প্রায় শতাধিক মুসুল্লী বিক্ষোভ সমাবেশে যোগ দেন।

মোহাম্মদ আলী বাচ্চুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, জিয়াউদ্দিন লিটল, এরশাদুল কবির সোহেল, লতিফ রানা, আবদুল বাসেদ সরদার, জাকির হোসেন, সামসুল ইসলাম, রফিকুল ইসলাম,মনির হোসেন প্রমুখ।

এলাকাবাসী অসন্তোষ ও ক্ষোভ প্রকাশ করে বলেন, নির্বাচনের পর কাউন্সিলরকে এ এলাকায় খুব একটা দেখা যায়নি। যে কারণে রাস্তা-ঘাটের তেমন উন্নয়ন হয়নি।(যুগান্তর)

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৯:২০এএম/১৪/৪/২০১৮ইং)