• ঢাকা
  • বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন

নারায়ণগঞ্জে যৌতুকের দশ লক্ষ টাকা না পেয়ে স্ত্রীকে নির্যাতন, স্বামী থানায়


প্রকাশের সময় : জুলাই ২৬, ২০১৮, ৭:১৪ PM / ৫৪
নারায়ণগঞ্জে যৌতুকের দশ লক্ষ টাকা না পেয়ে স্ত্রীকে নির্যাতন, স্বামী থানায়

নারায়ণগঞ্জ(ফতুল্লা) প্রতিনিধি : ফতুল্লার কাশিপুর ফরাজীকান্দা এলাকায় শ্বশুরের দেয়া ৮ লক্ষ টাকার আসবাব পত্র পেয়েও যৌতুকের লোভে স্ত্রী কে মারধর করে পাষন্ড স্বামী নুরুজ্জামান লিখন।

এ ব্যপারে নির্যাতনে শিকার স্ত্রী ফরিদা ইয়াসমিন কলি ফতুল্লা মডেল থনায়  স্বামী শ্বশুর শাশুড়িসহ ৬/৭ জনকে আসামী করে মামলা দায়ের করেছে। মামলা নং-৯৯(৭)১৮।

এ মামলার অভিযোগে জানাযায়, ফতুল্লার কাশিপুর ফরাজী কান্দা এলাকার মো. ইয়াকুব আলীর ছেলে মো. নুরুজ্জামান লিখন ইসলামের শয়িত মোতাবেক ফরিদা ইয়াসমিন কলি (২১) কে বিয়ে করেছে। কলি নারায়ণগঞ্জ সদও মডেল থানাধীন শাহ সুজা সড়ক এরঅকার হাজী আনিসুর রহমান সিদ্দিকের মেয়ে। মেয়ের সুখের দিকে তাকিয়ে ২০১৫ ইং সালে নগদ টাকাসহ ৮ লক্ষ ৪০ হাজার টাকার আসবাবপত্র দেয়। এরপরও কলিকে সুখ দেয় না পাসন্ড স্বামী লিখন ও তার পরিবারেরসদস্যরা। আবারও ১০ লক্ষ টাকা যৌতুকের দাবী করে লিখন ও তার পরিবার কলিকে নানাভাবে নির্যাতন কওে আসছে। গত ২২ জুলাই সকালে এবং রাতে লিখন ও তার মা বোন মিলে মারপিট করেছে।

এরপর কলি চিকিৎসা শেষ করে ফতুল্লা মডেল  থানায়  স্বামী লিখন ননদ লাকি (৩২), রনি আক্তার রলি (৩৫) শ্বশুর ইয়াকুব আলী (৫৫) এবং শ্বাশুড়ি হামিদা বেগম (৫৩)সহ ৬/৭ জন কে আসামী করে মামলা দায়ের করেছে।
এলাকাবাসী জানান, কলি তার স্বামী ও শ্বশুড় বাড়ির লোকজনের অবাধ্যে চলাফেরা ও তার বাবার বাড়ি মানুষের উস্কানিতে সে কারও কথা মেনে চলতো না । সে তার খেয়াল খুশি ভাবে চলতো।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৬:৫৫পিএম/২৬/৭/২০১৮ইং)